• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাহুলের সঙ্গে 'টক্কর'! একসঙ্গে রাজ্য সফরে মোদী-অমিত শাহ

দলীয় কর্মীদের উদ্বুদ্ধ করতে মঙ্গলবার একসঙ্গে মধ্যপ্রদেশ সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপি সভাপতি অমিত শাহ। ভোপালে তাঁরা বহু সংখ্যক দলীয় কর্মীর সামনে ভাষণ দেবেন। বিজেপির তরফে এই সভাকে রাজনৈতিক কর্মীদের বিশ্বের বৃহত্তম সভা বলেও বর্ণনা করা হয়েছে।

রাহুলের সঙ্গে টক্কর! একসঙ্গে রাজ্য সফরে মোদী-অমিত শাহ

বিজেপির কার্যকর্তা মহাকুম্ভ বসছে ভোপালে। ভারতীয় জন সংঘের সহ প্রতিষ্ঠাতা পণ্ডিত দিনদয়াল উপাধ্যায়ের জন্ম বার্ষিকী উপলক্ষে এই মহা সমাবেশের আয়োজন করা হয়েছে।

রাজ্য বিজেপির মুখপত্র সর্বেশ তিওয়ারি বলেছেন, ভোপালের এই সভা হবে রাজনৈতিক কর্মীদের বিশ্বের বৃহত্তম সভা। জাম্বরি ময়দানে এই সমাবেশে সারা রাজ্য থেকে কমপক্ষে ১০ লক্ষ দলীয় কর্মী হাজির থাকবেন। অনুষ্ঠানের জন্য ময়দানের নাম দেওয়া হয়েছে, 'অটল মহাকুম্ভ পরিসর' বলে।

সূত্রের খবর অনুযায়ী, দুপুর নাগাদ ভোপাল বিমানবন্দরে পৌঁছবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখান থেকে হেলিকপ্টারে সমাবেশ স্থলে যাবেন তিনি। সব মিলিয়ে ভোপালে তিন ঘন্টা থাকার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

মধ্যপ্রদেশ বিজেপির অন্য মুখপত্র রাজনীশ আগরওয়াল জানিয়েছেন, রাজ্যের ২৩০ টি বিধানসভা এলাকার প্রায় ৬৫ হাজার পোলিং বুথ থেকে বিজেপি কর্মীরা এই সমাবেশে হাজির থাকবেন। রাজ্যের বিভিন্ন জায়গা থেকে সমাবেশে যোগ দেওয়ার জন্য নটি স্পেশাল ট্রেনের বন্দোবস্ত করা হয়েছে রাজ্য বিজেপির তরফে।

গত সপ্তাহে, ১৭ সেপ্টেম্বর ভোপাল গিয়েছিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। সেখানে রোড শো করার পর কংগ্রেস কর্মীদের নিয়ে সভাও করেন তিনি।

তবে ফের রাজ্য সফরে যাচ্ছেন রাহুল গান্ধী। ২৭ ও ২৮ সেপ্টেম্বরের সফরে চিত্রকূট থেকে সাতনা হয়ে রেওয়া যাওয়ার কথা রয়েছে তাঁর।

English summary
PM Modi, Amit Shah in Bhopal on tuesday to power Shivraj Chouhan’s poll campaign
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X