• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'উত্তমভাবে পাস করেছেন পরীক্ষায়,' করোনার আবহে বিজেপি কর্মীদের উদ্দেশে মোদী আর কোন বার্তা দিলেন

  • |

এদিন আন্দোমান ও নিকোবরের বিজেপি কর্মীদের সঙ্গে ভিডিও কন্ফারেন্সে বক্তব্য রাখেন নরেন্দ্র মোদী। এই কন্ফারেন্সে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা ছাড়াও আন্দামান ও নিকোবরের একাধিক তাবড় নেতারা উপস্থিত ছিলেন। একনজরে দেখে নেওয়া যাক এদিন মোদী কী কী বলেন?

 মোদীর সোচ্চার বার্তা কর্মীদের প্রতি

মোদীর সোচ্চার বার্তা কর্মীদের প্রতি

' উত্তম পরীক্ষায় উত্তম ভাবে পাশ করেছেন আপনারা। এইভাবেই সেবার কাজকে আগে নিয়ে যেতে হবে। রোগ হোক বা বা ব্যবসার ক্ষেত্র.. বিভিন্ন ধরনের সমস্যা আসতেই পারে... তাকে কাটাতে একজোট হতে হবে।' এদিন করোনার আবহে বিজেপি কর্মীদের আন্দামানের বুকে কাজ কর্ম প্রসঙ্গে একথা বলেন মোদী।

যোগাযোগের বার্তা

যোগাযোগের বার্তা

'প্রতিটি পরিবারে যোগাযোগ রাখুন। সকলের কাজে আমাদের আসতে হবে। কাজ করেই যেতে হবে।' মোদী এরপর বলেন , কাজে সমস্যা বা বাধা আসলেও তা থেকে মুখ ফেরালে চলবে না।

 করোনা ও মোদীর বার্তা

করোনা ও মোদীর বার্তা

' কাজ করতে করতে সংকটও আসবে। সেবাভাবের জন্য আমাদের বহু কার্যকর্তা করোনা পজিটিভ হয়েছেন। তাতেও কাজ থেকে সরেননি। তবে দোগজ কি দুরি মাস্ক জরুরি মন্ত্র সমস্ত মানুষের কাছে পৌঁছে দিতে হবে।' সাফ বার্তা দেন মোদী।

 বিকাশ ও উন্নয়নের মার্গ

বিকাশ ও উন্নয়নের মার্গ

উল্লেখ্য এদিন দুই দ্বীপের বিজেপি নেতাদের সঙ্গে বৈঠকের ২৪ ঘণ্টা পরই মোদী আন্দামানের অপটিক্যাল ফাইবার কেবল কানকেশনের উদ্বোধন করবেন। আর সেই সূত্র ধরেই তিবি এদিন নতুন ভারত গড়তে আরও উন্নয়ন চাই। আর তার জন্যই কাল আরও এক অধ্যায় দেখবে আন্দামান। এই অপটিক্যাল ফাইবারের জন্য দুই দ্বীপের ইন্টারনেটে সুবিধা হবে। যা ভবিষ্যতে ভারতকে এগিয়ে যেতে সুবিধা করে দেবে।

মানচিত্র বিতর্কের পর নেপাল এবার রামমন্দিরও নিজের সীমানায় চাইছে! দ্বন্দ্বে কীভাবে উস্কানি চিনের

English summary
PM Modi adresses BJP Workers of Andaman and Nicober says entire nation needs to progress
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X