• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কানপুরে গঙ্গার ঘাটে পা পিছলে পড়ে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

  • By Raj
  • |

উত্তরপ্রদেশের ঘাটে পরিদর্শনের সময় আচমকাই সিঁড়ি দিয়ে উঠতে গিয়ে মুখ থুবড়ে পড়লেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরে অটল ঘাটে। নমামী গঙ্গে প্রকল্পের জন্য এবং গঙ্গা সংস্কারের লক্ষ্যে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী বৈঠক করেছেন। এর পাশাপাশি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র রাওয়াত ও বিহারের উপমুখ্যমন্ত্রী সুশীল মোদীর সঙ্গে বৈঠক করেন তিনি।

গঙ্গা বিহারে প্রধানমন্ত্রী

গঙ্গা বিহারে প্রধানমন্ত্রী

জানা গিয়েছে, এরপরে তারা গঙ্গা বিহারে বের হন। সেখান থেকে এসে গঙ্গার ঘাট দিয়ে সিঁড়ি বেয়ে ওপরে ওঠার সময় আচমকা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পড়ে যান। সরকারি সূত্রে খবর, তাঁর বিশেষ চোট লাগেনি। তবে যেভাবে তিনি সিঁড়িতে পা আটকে পড়ে গিয়েছেন তাতে বড় দুর্ঘটনা ঘটার আশঙ্কা ছিল। যদিও পাশে থাকা নিরাপত্তারক্ষীর আধিকারিকরা সঙ্গে সঙ্গে প্রধানমন্ত্রীকে সামলে নেন।

পড়ে যান প্রধানমন্ত্রী

এই ঘটনার পর ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও হয়ে গিয়েছে। অনেকে যেমন প্রধানমন্ত্রীর প্রতি তাদের সমবেদনা জানিয়েছেন এবং তাঁর কুশল জিজ্ঞাসা করেছেন, সেভাবেই সমালোচকরা এই ঘটনায় ব্যঙ্গাত্মক মন্তব্য করতেও ছাড়েননি।

বৈঠক এড়িয়েছেন মমতা

বৈঠক এড়িয়েছেন মমতা

এদিনের বৈঠকে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরও যোগ দেওয়ার কথা ছিল। তবে তিনি বৈঠক এড়িয়ে গিয়েছেন বলে জানা গিয়েছে।

English summary
PM Modi accidentally fallen down in Ganga Ghat in Kanpur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X