সবং-এ বিজেপির ভোট বৃদ্ধিতে কী বার্তা দিলেন প্রধানমন্ত্রী, জেনে নিন

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

সবং-এ দলের ভোট বৃদ্ধিতে দলের নেতা-কর্মীদের উৎসাহিত করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পশ্চিমবঙ্গের মানুষের সেবা করতে বিজেপি কোনও ফাঁক রাখবে না বলেই টুইটারে জানিয়েছেন প্রধানমন্ত্রী।

সবং-এ বিজেপির ভোট বৃদ্ধিতে কী বার্তা দিলেন প্রধানমন্ত্রী

সবং-এ উপনির্বাচনে তৃতীয় স্থান দখল করেছে বিজেপি। তবে শতাংশের হিসেবে ভোট বৃদ্ধি হয়েছে ২.৫ থেকে ১৯-এ। ২০১৬-র বিধানসভা নির্বাচনে বিজেপি এই কেন্দ্রে পেয়েছিল ৫,১৬০টি ভোট। এবারে তাদের প্রাপ্ত ভোট ৩৭, ৪৮৩। সিপিএম তথা বামেরা সবং-এ দ্বিতীয় স্থানে থাকলেও, তাদের সঙ্গে বিজেপির ফারাক মাত্র ৪৫০৬ ভোটের। এই কেন্দ্রে কংগ্রেস রয়েছে চতুর্থস্থানে। তাদের জমানত বাজেয়াপ্ত হয়েছে। সবং-এর ফলাফলকে বিজেপি রাজ্যে তাদের উত্থান হিসেবেই দেখছে। বিষয়টি নিয়ে টুইটারে দলীয় কর্মীদের বাহবা দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

যদিও সবং-এ বিজেপির ভোট বৃদ্ধিকে ফলাও করে দেখতে নারাজ তৃণমূল। সবং-এর প্রাক্তন বিধায়ক তথা রাজ্যসভার তৃণমূল সাংসদ মানস ভুঁইয়া কটা করে বলেছেন, কুয়াশায় মুকুল শুকিয়ে গিয়েছে।

সবং-এ উপনির্বাচনে শুধু আসন দখল করাই নয়, একা লড়াই করে ভোটের পরিমাণ বাড়িয়েছে শাসকদলও। প্রাপ্ত ভোটের ৫০ শতাংশেরও বেশি ভোট পেয়ে জয়ী হয়েছেন মানস ভুঁইয়ার পত্নী গীতারানি ভুঁইয়া।

English summary
PM is happy over rise in the BJP's vote share in Sabang, West Bengal. He says BJP will leave no stone un turned in serving West Bengal.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.