India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ইউক্রেনে নিহত ভারতীয় ছাত্রের পরিবারকে ফোন প্রধানমন্ত্রী ও কর্ণাটকের মুখ্যমন্ত্রীর

Google Oneindia Bengali News

এবার রাশিয়া-ইউক্রেন যুদ্ধের আঁচ এসে লাগল ভারতের গায়েও৷ ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় মারা নিহত হল এক ভারতীয় ছাত্র৷ মঙ্গলবার এই খবর সামনে আসা মাত্রই শোকের ছায়া নেমে এসেছে গোটা দেশ জুড়ে৷ দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শোক প্রকাশ করেছেন ইউক্রেনে ভারতীয় ছাত্রের মৃত্যুর ঘটনায়।

রাশিয়া-ইউক্রেন যুদ্ধে প্রাণ গেল ভারতীয় পড়ুয়ার, খারকিভে প্রবল গোলাবর্ষণে মৃত্যু

ইউক্রেনে নিহত ভারতীয় ছাত্রের পরিবারকে ফোন প্রধানমন্ত্রী ও কর্ণাটকের মুখ্যমন্ত্রীর

ইউক্রেনের খারকিভে নিহত ভারতীয় ছাত্রের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী। খারকিভের গোলাগুলিতে ভারতীয় ছাত্রের মৃত্যুর খবর পেয়ে নিহত নবীনের পরিবারের সঙ্গে ফোনে কথা বলেছেন প্রধানমন্ত্রী মোদী। কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসভরাজ বোমাইও হাভেরি জেলার বাসিন্দা নবীনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

নবীন জ্ঞানগৌডারের মৃত্যুতে শোক প্রকাশ করে মুখ্যমন্ত্রী বোমাই নবীনের বাবা শেখর গৌড়ার সঙ্গে ফোনে কথা বলেন এবং পরিবারকে সান্ত্বনা দেন। তিনি বলেন, 'গভীর দুঃখের সঙ্গে আমরা জানাচ্ছি যে আজ সকালে খারকিভে গোলাগুলিতে একজন ভারতীয় ছাত্র তার জীবন হারিয়েছে। বিদেশ মন্ত্রণালয়ের তার পরিবারের সঙ্গে যোগাযোগ করছে। ছাত্রটির পরিবারের প্রতি আমাদের গভীর সমবেদনা জানাই। মুখ্যমন্ত্রী বোমাই নিহত নবীন সম্পর্কে আরও বিশদ বিবরণ দিয়ে বলেন যে এই শোকের মুহুর্তে তিনি নিহতর পরিবারের সঙ্গে রয়েছেন। এটি একটি বড় ধাক্কা। সর্বশক্তিমান নবীনকে চির শান্তি দান করুন। আপনাকে অবশ্যই এই দুঃখজনক ঘটনাটি সহ্য করার জন্য সাহসী হতে হবে। পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা। তার আত্মা শান্তি পাক।

নবীনের মৃতদেহ ভারতে আনার জন্য সব ধরনের প্রচেষ্টা চলছে। এই বিষয়ে বিদেশ মন্ত্রকের আধিকারিকদের সঙ্গে আলোচনা চলছে, বোমাই নবীনের বাবার সঙ্গে কথোপকথনের সময় তাঁকে সান্তনা দেওয়ার চেষ্টা করেন। নবীনের বাবা শেখর গৌড়া সিএম বোমাইকে বলেন যে তিনি সকালেও তাঁর ছেলের সঙ্গে ফোনে কথা বলেছিলেন এবং তিনি প্রতিদিন দু-তিনবার ফোন করতেন।

Ukraine-Russia War: ইউক্রেনে রুশ সেনার হামলায় মৃত্যু এক ভারতীয়ের, নিশ্চিত করল বিদেশমন্ত্রকUkraine-Russia War: ইউক্রেনে রুশ সেনার হামলায় মৃত্যু এক ভারতীয়ের, নিশ্চিত করল বিদেশমন্ত্রক

প্রসঙ্গত মঙ্গলবার থেকে ইউক্রেনে আরও আগ্রাসী রূপ ধারণ করেছে রাশিয়া৷ কিয়ভ ও খারকেভে ক্লাস্টার বোমা বিস্ফোরণ ঘটানোর অভিযোগ উঠেছে রাশিয়ার বিরুদ্ধে। একাধিক সংবাদমাধ্যম দাবি করছে ১৯৪১ এ হিটলারের আক্রমণের পর এরকম ধ্বংস এর আগে কখনও দেখেনি কিয়েভ ও খারকেভ।

English summary
PM calls the family of Indian student killed in Ukraine
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X