• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

জব্বলপুর বিমানবন্দরে রানওয়ে থেকে পিছলে গেল বিমান, অল্পের জন্য রক্ষা পেল ৫৫ জন যাত্রী

Google Oneindia Bengali News

অল্পের জন্য রক্ষা পেল ৫৫ জন যাত্রীসহ একটি বিমান। মধ্যপ্রদেশের জব্বলপুরে দুমনা বিমানবন্দরে অল্পের জন্য বড়সড় দুর্ঘটনা এড়াল বিমান। অবতরণের সময় রানওয়ে থেকে পিছলে যায় অ্যালায়েন্স এয়ারের এটিআর–৭২ বিমানটি। সেই সময় বিমানের ভেতরে ছিলেন ৫৫ জন যাত্রী।

জব্বলপুর বিমানবন্দরে রানওয়ে থেকে পিছলে গেল বিমান, অল্পের জন্য রক্ষা পেল ৫৫ জন যাত্রী

বিমানবন্দরের পক্ষ থেকে জানানো হয়েছে যে বিমানের ভেতর থাকা ৫৫ জন যাত্রী সকলেই সুরক্ষিত রয়েছেন। ডিজিসিএর আধিকারিকরা এই দুর্ঘটনার পেছনে থাকা কারণ খতিয়ে দেখতে ঘটনাস্থলে পৌঁছেছেন। এই ঘটনা সম্পর্কে বলতে গিয়ে এয়ার অ্যালায়েন্স বলেছে, '‌আমরা কৃতজ্ঞ যে সমস্ত যাত্রী এবং ক্রু নিরাপদে রয়েছেন, তাঁদের সুরক্ষা এবং উদ্ধার করা আমাদের অগ্রাধিকার। যদিও আমরা নিয়ন্ত্রক কর্তৃপক্ষের সমস্ত নিরাপত্তা নীতি অনুসরণ করি, আমরা এই দুর্ভাগ্যজনক ঘটনার জন্য দুঃখিত এবং ঘটনার তদন্ত শুরু করেছি।’‌

দিল্লি থেকে এই বিমানটি শনিবার সকাল সাড়ে এগারোটায় ছাড়ে মধ্যপ্রদেশের উদ্দেশ্যে। এদিন দুপুর ১ টা থেকে দেড়টার মধ্যে এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। নিয়ন্ত্রণ হারিয়ে পিছলে গিয়ে রানওয়ের বাইরে চলে যায় ওই বিমানটি। এই পরিস্থিতিতে মাথা ঠাণ্ডা রেখে পাইলট বিমানটি রানওয়েতে ফিরিয়ে আনেন। পুরো ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে যাত্রীদের মধ্যে। বিমানবন্দরে এই বিভ্রাটের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে এয়ারপোর্ট অথরিটি ও ফায়ারব্রিগেডের লোকজন ঘটনাস্থলে ছুটে আসেন। যাত্রীদের সুরক্ষিতভাবে বের করে আনা হয়। রানওয়েতে কীভাবে বিমান পিছলে গেল এবং এই বিভ্রাট হল, তা জানতে তদন্ত শুরু হয়েছে।

English summary
The plane with 55 passengers skidded off the runway while landing at Jabalpur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X