• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পিৎজা পৌছতে গিয়ে ৫ বছরের শিশুকন্যাকে যৌন অত্যাচার ডোমিনোজ কর্মীর!

নয়াদিল্লি, ১৩ জুলাই : বাড়িতে পিৎজা পৌঁছতে গিয়ে ৫ বছরের এক শিশু কন্যাকে যৌন হেনস্থার অভিযোগ উঠল নামি পিৎজা সংস্থার ডেলিভারি বয়ের উপর। এই ঘটনায় তাকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযুক্ত ব্যক্তির নাম অমিত। ডোমিনোজ-এর হয়ে পিৎজা পৌছনোর কাজ করে অমিত। রবিবার দক্ষিণ দিল্লির একটি আবাসনে সকাল ১১ টা ৪৫ মিনিট নাগাগ পিৎজা পৌঁছতে যায় সে।

পিৎজা পৌছতে গিয়ে ৫ বছরের শিশুকন্যাকে যৌন অত্যাচার ডোমিনোজ কর্মীর!

অভিযোগ, চার তলার নির্দিষ্ট ফ্ল্যাটে পিজা পৌঁছে দেওয়ার পর নেমে আসার সময় অমিত একতলায় সিঁড়ির নিচে ওই শিশুকন্যাকে দেখতে পায়। মেঘলা আবহাওয়ার জন্য ওই জায়গাটা এমনিতেই বেশ খানিকটা অন্ধকার ছিল। তবুও কেউ যাতে তাকে ধরতে না পারে তার জন্য আলো বন্ধ করে পাঁচ বছরের ওই শিশুটির উপর যৌন হেনস্থা চালায় অমিত।

পুলিশের কথায়, এরপর যখন শিশুটি যন্ত্রণায় চেঁচাতে শুরু করে, কাঁদতে থাকে, তখন ধরা পড়ে যাওয়ার ভয়ে সেখান থেকে পালিয়ে যায় অভিযুক্ত। এরপর শিশুটি তার মাকে পুরো ঘটনাটার ব্যাখ্যা করে।

ডোমিনোজ-এর যে দোকান থেকে তারা পিৎজা অর্ডার করেছিলেন, সেখানে তৎক্ষণাৎ গিয়ে অভিযোগ দায়ের করে ওই শিশুর পরিবার। যখন পদক্ষেপ নেওয়ার কথা বলে পরিবার, তখন সংস্থার পক্ষ থেকে জানানো হয়, ওই পিৎজা ডেলিভারি বয়কে কাজ থেকে বের করে দেওয়া হবে। পাশাপাশি পরিবারের দাবি, সংস্থা কর্তৃপক্ষ তাদের কাছে অনুরোধ করে যাতে এই বিষয়ে তারা পুলিশের কাছে অভিযোগ দায়ের না করেন।

কিন্তু পরিবারের তরফে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে অমিত নামের ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

ডোমিনোজ একটি নামি ও জনপ্রিয় সংস্থা। কিন্তু এ কোন ধরনের কর্মীকে কাজে নিযুক্ত করে ডোমিনোজ? প্রশ্ন পরিবারের।

English summary
Domino's Pizza Delivery Man Arrested in Delhi for Allegedly Molesting 5-Year-Old Girl
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X