• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পেট্রোলের দাম লিটার প্রতি ১০০ টাকা ছাড়িয়ে গেল দেশের কোন প্রান্তে! ফের উর্ধ্বমুখী দর

  • |

পেট্রোলের দাম ফের উর্ধবমুখী। এদিনও লিটার প্রতি সোনালী জ্বালানীর দাম চড়া হারে বাড়তে শুরু করেছে। আর তার জেরেই রাজস্থান সিটিতে পেট্রোলের লিটার প্রতি দাম ১০০ টাকা ছাড়িয়েছে।

বিশ্বজুড়ে দাম উর্ধ্বমুখী

বিশ্বজুড়ে দাম উর্ধ্বমুখী

প্রসঙ্গত বিশ্বজুড়ে অপরিশোধিত তেলের দাম উর্ধ্বমুখী হতে শুরু করেছে। আর তার জেরেই বিশ্ববাজারে তেলের দামের প্রভাব পড়ছে। এদিকে, ঘরোয়া বাজারও সেই দামের ছ্যাঁকা থেকে বাদ থাকছে না। এমন অবস্থায় ভারতের ক্রমাগত বাড়ছে তেলের দাম।

বুধবার দাম কতটা বৃদ্ধি পেল?

বুধবার দাম কতটা বৃদ্ধি পেল?

এদিকে, বুধবার পেট্রল ও ডিজেলের দাম বেড়েছে ২৫ পয়সা। লিটার প্রতি এই দাম বৃদ্ধি পাওয়ায় তা নিঃসন্দেহে একটি তাৎপর্যপূর্ণ বিষয়। এদিকে এর সঙ্গে তালে তাল মিলিয়ে দেশের বিভিন্ন প্রান্তে বেড়েছে তেলের দাম। কারণ রাজ্যের ভিত্তিতে দামের সঙ্গে শুক্লও যুক্ত হচ্ছে। ফলে সেই অনুযায়ী দাঁড়াচ্ছে দাম।

দাম লিটার প্রতি ১০০ টাকা!

দাম লিটার প্রতি ১০০ টাকা!

প্রসঙ্গত, রাজস্থানের শ্রীগঙ্গানগরে ১০১ টাকা ছাড়িয়েছে লিটার প্রতি প্রিমিয়াম পেট্রোলের দাম। যেখানে সাধারণ তেলের দাম লিটার প্রতি ৯৮.৪০ টাকা রয়েছে। দিল্লিতে ব্র্যান্ডেড পেট্রোলের দাম ৮৯.১০ টাকা, যেখানে মুম্বইতে লিটার প্রতি দাম ৯৫.৬১ টাকা হয়েছে।

ডিজেলের দাম

ডিজেলের দাম

দিল্লিতে পেট্রোলের দাম ৮৬.৩০ টাকা প্রতি লিটারে হয়েছে। অন্যদিকেমুম্বইতে সেই দাম ছাড়িয়েছে ৯৩ টাকার অঙ্ক। ডিজেলের দাম দিল্লিতে রেকর্ড ছুঁয়েছে। তা লিটার প্রতি দাঁড়িয়েছে ৭৬.২৩ টাকা। মুম্বইতে তা দাঁড়িয়েছে ৮৩ টাকা।

English summary
Petrol prices at an all-time high as it crosses Rs 100 in Rajasthan city
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X