• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দুর্গাপুজোর মরশুমে পেট্রোলের ছ্যাঁকা অব্যাহত! কলকাতায় সোনাল জ্বালানি আজও অগ্নিমূল্য

  • |

শনি ও রবিবার সেভাবে মূল্যবৃদ্ধি না হলেও নবরাত্রি-দুর্গাপুজোর মরশুমের প্রথম সোমবারেই জ্বালানির দাম ক্রমাগত বাড়তে শুরু করেছে। দেশের ৪ টি বড় নগরীর মধ্যে রবিবার কেবলমাত্র রাজধানী দিল্লিতেই দামের বৃদ্ধি পরিলক্ষিত হয়। তবে সোমবার হতেই সেই দাম ক্রমেই উর্ধ্বমুখী হয়ে যায়। একনজরে দেখে নেওয়া যাক , দেশের কোন শহরে পেট্রোলের কত দাম?

কলকাতায় জ্বালানির দাম

কলকাতায় জ্বালানির দাম

কলকাতায় এদিন পেট্রোলের পাইকারী মূল্য লিটার প্রতি ৭৭.১০ টাকা। অন্যদিকে, ডিজেলের পাইকারী মূল্য লিটার প্রতি ৬৯.৭৫ টাকা। দুর্গাপুজোর মরশুমে এই জ্বালানির দামের বৃদ্ধি পুজোর বাজারে মধ্যবিত্তের নাভিশ্বাস তুলে দিতে পারে বলে মনে করছেন অনেকেই।

দেশের বাকি শহরগুলিতে পেট্রোলের দাম

দেশের বাকি শহরগুলিতে পেট্রোলের দাম


দেশের রাজধানী দিল্লিতে এদিন পেট্রোলের দাম ছিল লিটার প্রতি ৭৪.৪২ টাকা, মুম্বইতে এই দাম ছিল ৮০.০৮ টাকা। চেন্নাইতে তেলের দাম ৭৭.৩৬ টাকা আজ। নয়ডায় পেট্রোলের দাম আজ ৭৫.৮৪ টাকা প্রতি লিটারে।

 ডিজেলের দাম দেশের কোথায় কীরকম?

ডিজেলের দাম দেশের কোথায় কীরকম?

ডিজেলের দাম এদিন দিল্লিতে ৬৭.৩৩ টাকা, মুম্বইতে ৭০. ৬৪ টাকা, চেন্নাইতে ৭১.১৯ টাকা। নয়ডায় লিটার প্রতি এই দাম ৬৭.৬৫ টাকা, গুরুগ্রামে লিটার প্রতি ডিজেলের দাম ৬৬.৪৫ টাকা। প্রসঙ্গত, গত ১২ দিনে পেট্রোলের দাম লিটার প্রতি বেড়েছে ২.৩৯ টাকা হারে। ডিজেলের দাম লিটার প্রতি বেড়েছে ১.৯০ টাকা।

English summary
Petrol, Diesel Prices Today, On Navaratri rates are getting high.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X