• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

PET Exam 2022: এভাবেই স্টেশনে শুয়ে! নিয়োগের পরীক্ষার আগে চরম অব্যবস্থার ছবি 'ফাঁস'

বিপুল সংখ্যক পরীক্ষার্থী, অথচ যাতায়াতের কোনও ব্যবস্থাই নেই। এই অবস্থায় ভিড় উপচে পড়ল রেল স্টেশনগুলিতে। PET পরীক্ষাকে কেন্দ্র করে কার্যত বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হল স্টেশনে। পরীক্ষা কেন্দ্রগুলি এত দূরে যে চরম অব্যবস্থার ছ
  • |
Google Oneindia Bengali News

বিপুল সংখ্যক পরীক্ষার্থী, অথচ যাতায়াতের কোনও ব্যবস্থাই নেই। এই অবস্থায় ভিড় উপচে পড়ল রেল স্টেশনগুলিতে। PET পরীক্ষাকে কেন্দ্র করে কার্যত বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হল স্টেশনে। পরীক্ষা কেন্দ্রগুলি এত দূরে যে চরম অব্যবস্থার ছবি ধরা পড়ল। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

নিয়োগের পরীক্ষার আগে চরম অব্যবস্থার ছবি ধরা পড়ল

শনিবার উত্তর প্রদেশে পরীক্ষার ব্যবস্থা করেছিল উত্তর প্রদেশ সাবঅর্ডিনেট সার্ভিসেস সিলেকশন কমিশন। ১৫ ও ১৬ অক্টোবর এই পরীক্ষা হওয়ার কথা। উত্তর প্রদেশ সরকারের গ্রুপ সি পদের নিয়োগের জন্য এই পরীক্ষা নেওয়া হচ্ছে। সেই পদের জন্য মোট ৩৭ লক্ষ পরীক্ষার্থী আবেদন করেছেন বলে জানা গিয়েছে।

অনেকেই ইউপিএসএসসি-র অফিশিয়াল ওয়েবসাইট থেকে আবেদন করেছেন, অ্যাডমিট কার্ডও পেয়ে গিয়েছেন। তবে পরীক্ষা কেন্দ্র এত দূরে দূরে দেওয়া হয়েছে যে সেখানে পৌঁছনোর কথা ভেবেই ঘুম উড়েছে তাঁদের। ফলে আগেভাগেই সবাই স্টেশনে পৌঁছে গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় চোখে পড়েছে সেই সব ছবি। দেখা যাচ্ছে, বিভিন্ন স্টেশনে প্রবল ভিড়। বহু পরীক্ষার্থী সোশ্যাল মিডিয়ায় ইউপিএসএসসি-র বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। টুইটারে বহু মানুষ সরকারের অব্যবস্থার কথা উল্লেখ করেছেন। স্টেশনগুলির ছবি দেখলেই বোঝা যাবে, পরীক্ষার্থীরা আদতে কতটা অসহায় হয়ে পড়েছিলেন।

ঠিক সময়ে পরীক্ষার দিতে পৌঁছনোটাই একটা চ্যালেঞ্জ ছিল তাঁদের কাছে। অনেকে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন। কেউ কেউ তাঁদের অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন। কষ্টের কথা জানিয়েছেন, যাতে তা প্রশাসনের কাছে পৌঁছে যায়।

কয়েকশ পরীক্ষার্থী আগের দিন রাত থেকে স্টেশনে শুয়েছিলেন, যাতে সকালের প্রথম ট্রেনে চেপেই নির্দিষ্ট গন্তব্যে পৌঁছে যেতে পারেন তাঁরা। অনেক প্রার্থীরই অভিযোগ, ট্রেনের দরজাই খোলেনি অনেক জায়গায়। এসি কোচগুলো জেনারেল কোচের চেহারা নিয়েছিল। ট্রেনের ওপরে যে জায়গায় মানুষজন ব্যাগ রাখেন, সেখানে বসেই রওনা হয়েছেন প্রচুর পরীক্ষার্থী।

এত পরীক্ষার্থীর কথা জানা সত্ত্বেও প্রশাসনের তরফ থেকে কোনও ব্যবস্থা করা হয়নি বলেই অভিযোগ।

English summary
PET Exam in Uttar pradesh, many candidates travelled in train, no arrangements was there
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X