• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদী ২১ দিনের লকডাউন ঘোষণা করতেই হুড়মুডিয়ে লোকজন বেরিয়ে এল রাস্তায়, আতঙ্ক

২১ দিনের জন্য সারা দেশ লকডাউন ঘোষণার পরই মুদি ও প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে লোকজন ভিড় জমাল দোকান-বাজারে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লকডাউনের ঘোষণা করতেই দেশজুড়ে আতঙ্কের ছবি ফের একবার স্পষ্ট হল। দেশে কোভিড ১৯-এর সংক্রমণ রুখতে প্রধানমন্ত্রী মোদির এই চরম পদক্ষেপ নেন।

মোদী ২১ দিনের লকডাউন ঘোষণা করতেই হুড়মুডিয়ে লোকজন রাস্তায়

মঙ্গলবার মধ্যরাত থেকে দেশব্যাপী লকডাউনের ঘোষণা করেছিলেন প্রধানমন্ত্রী মোদী। তিনি বলেছিলেন যে প্রতিটি রাজ্য প্রতিটি জেলা এবং প্রতিটি গ্রাম আগামী ২১ দিনের জন্য লকডাউন থাকবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এদিন রাত ৮টায় জাতির উদ্দেশ্যে ভাষণের পরই মুদি দোকানগুলিতে লম্বা লাইন পড়ে যায়।

মোদী ২১ দিনের লকডাউন ঘোষণা করতেই হুড়মুডিয়ে লোকজন রাস্তায়

মুদি ও প্রয়োজনীয় জিনিসপত্রের সন্ধান করতে প্রধানমন্ত্রী মোদীর সামাজিক দূরত্ব বজায় রাখার বার্তা দিয়েছিলেন। তারপরও যেভাবে লকডাউনের কথা শুনে মানুষ বাইরে বেরিয়ে আসেন তাতে নতুন করে আশঙ্কা ছড়িয়ে পড়ে। একজন টুইটার ব্যবহারকারী একটি ভিডিও আপলোড করেছেন যা আতঙ্ক ছড়ানোর পক্ষে যথেষ্ট।

মোদী ২১ দিনের লকডাউন ঘোষণা করতেই হুড়মুডিয়ে লোকজন রাস্তায়

বারান্দা থেকে নেওয়া রাস্তার সেই ছবিতে দেখা যায় মানুষ ছুটছেন নিত্য প্রযোজনীয় দ্রব্যাদি সংগ্রহ করার জন্য। যেহেতু প্রধানমন্ত্রী মোদী জাতীয় লকডাউন ঘোষণা করেছেম, সেহেতু যত শীঘ্র সম্ভব তা সংগ্রহ করে নিতে হবে। কিন্ত এই অতি উৎসাহ যে বুমেরাং হয়ে যাবে তা ভাবেননি কেউ

English summary
People rushes to buy groceries and essentials to hear PM Modi’s announcement of nationwide lockdown for the next 21 days. A panic button was triggered across the country as.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X