• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে ভাঙন শুরু দিল্লির ভোট হারতেই! কাকে 'তাড়ানোর' বিস্ফোরক বার্তা মনোজের

দিল্লিতে ৭০ আসনের লড়াইয়ে ফলাফলের আগের দিন পর্যন্তও ৫০ টি আসন দখল করবেন বলে দাবি করেছিলেন মনোজ তিওয়ারি। কিন্তু ভোট শেষের ফলাফলে ৭০ এ ৮ পেয়েছে তাঁর দল। এমন পরিস্থিতিতে দিল্লি নির্বাচন হেরে গিয়ে দিল্লি বিজেপির প্রধান মনোজ তিওয়ারি ক্ষোভ উগড়ে দিলেন দলের একাধিক নেতার বিরুদ্ধে। যার জেরে ফের একবার রাজধানীর বিজেপিতে ফাটল বাড়ছে বলে মনে করা হচ্ছে।

 কোন কারণে হেরেছে বিজেপি? যা বললেন মনোজ

কোন কারণে হেরেছে বিজেপি? যা বললেন মনোজ

মনোজ তিওয়ারির দাবি, একের পর এক বিদ্বেষমূলক মন্তব্যই বিজেপিকে দিল্লিতে ধরাশায়ী করে দিয়েছে। তবে এছাড়াও একাধিক 'কারণ' দিল্লি নির্বাচনে বিজেপিকে ধরাশায়ী করেছে বলে মনে করছেন তিনি। বেশ কয়েকদিন দলীয় নেতার নামেও এদিন ক্ষোভ উগড়ে দিয়েছেন ভোজপুরী এই গায়ক।

বিদ্বেষ মূলক বক্তব্য 'বলা উচিত হয়নি'

বিদ্বেষ মূলক বক্তব্য 'বলা উচিত হয়নি'

দিল্লি ভোটে হেরে আত্মানুসন্ধানের পথে গিয়েছেন মনোজ তিওয়ারি। তাঁর দাবি, 'গোলি মারো', 'কেজরিওয়াল সন্ত্রাসবাদী' সহ একাধিক বিতর্কিত মন্তব্য বিজেপির করা উচিত হয়নি নির্বাচনের সময়। বিজেপি নেতাদের এমন বক্তব্যের নিন্দা করে মনোজ বলেন, পরিস্থিতি যাই হোক না কেন, এমন মন্তব্য উচিত নয়। আর এমন মন্তব্যের বিজেপি তখনও নিন্দা করেছে, এখনএ নিন্দা করছে।

কপিল মিশ্রর বিরুদ্ধে ক্ষোভ

কপিল মিশ্রর বিরুদ্ধে ক্ষোভ

সদ্য আম আদমি পার্টি থেকে বেরিয়ে কেজরিওয়াল শিবিরে যোগ দিয়েছেন কপিল মিশ্র। আর দিল্লি নির্বাচনের উত্তাপ তুঙ্গে তুলে তিনিও বেশ কিছু বিতর্কিত মন্তব্য করেন। এর প্রেক্ষিতে মনোজ তিওয়ারির বক্তব্য, 'আমি চাই যাঁরা এমন বিদ্বেষমূলক বক্তব্য রেখেছেন (কপিল মিশ্ররা) তাঁদের স্থায়ীভাবে তাড়িয়ে দেওয়া হোক। এমন একটা ব্যবস্থাপনা করতে হবে, যে যাঁরাই বিদ্বেষমূলক কথা বলবেন, তাঁদেরই সরিয়ে দেওয়া হবে ভোট থেকে। এমনটা হলে, পার্টি প্রেসিডেন্ট (দিল্লি) হিসাবে নয়, মানুষ হিসাবে আমি সমর্থন করব। সকলেরই তদন্ত হোক। '

বিজেপির অন্তর্নিহিত মত

বিজেপির অন্তর্নিহিত মত

বিজেপির অন্দরমহলের খবর অতিরিক্ত জাতীয়তাবাদই দিল্লিতে বিজেপিকে দুরমুশ করেছে। শাহিনবাগ থেকে সিএএ বিরোধী ক্ষেত্রে বিজেপি মানুষকে বোঝাতে যে অক্ষম হয়েছে তা মেনে নিয়েছেন দলের বহু নেতাই। পাশপাশি, দিল্লিতে কেজরিওয়ালের উন্নয়নের পাশে বিজেপির রিপোর্টকার্ডে দেখানোর মতো কিছু ছিলনা বলেও মত বহু বিশেষজ্ঞদের। যদিও ২০১৫ সালের তুলনায় ২০২০ সালে দিল্লি বিধানসভা ভোটে নিজের ভোট শতাংশ খানিকটা বাড়িয়ে ৩৯ শতাংশের অঙ্ক ছুঁয়েছে বিজেপি।

English summary
people like Kapil Mishra should be removed says Manoj Tiwari
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X