• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অ্যালোপ্যাথি ডাক্তাররা আস্ত রাক্ষস! করোনাকালে রামদেবেই ভরসা গোমূত্রপানকারী বিজেপি বিধায়কের

  • |

কয়েকদিন আগেই দাবি করেছিলেন খালি পেটে গোমূত্র পানই করোনা থেকে রক্ষা পাওয়ার একমাত্র রাস্তা। এমনকী গোমূত্র পানের ভিডিও পোস্ট করেছিলেন উত্তরপ্রদেশের বালিয়ার বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং। এবার অ্যালোপ্যাথি বিতর্কের মধ্যে যোগগুরু রামদেবকে সমর্থন করে বিস্ফোরক অভিযোগ করলেন তিনি। অ্যালোপ্যাথি ডাক্তাদের 'আস্ত রাক্ষস’ বলেও কটাক্ষ করতে ছাড়লেন না।

Covid 19 Update : কলকাতা : নতুন করে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ১৪৮৯ জন

অ্যালোপ্যাথি ডাক্তাররা আস্ত রাক্ষস! করোনাকালে রামদেবেই ভরসা গোমূত্রপানকারী বিজেপি বিধায়কের

এদিকে সম্প্রতি এক ভিডিয়ো বার্তায় রামদেবকে বলতে শোনা যায়, ''চিকিৎসা বা অক্সিজেন না পেয়ে যত সংখ্যক মানুষ মারা গিয়েছেন তার চেয়ে অনেক বেশি মানুষ মারা গিয়েছেন অ্যালোপ্যাথিকের ফলে। অ্যালোপ্যাথি আসলে এক শেষ হয়ে যাওয়া বিজ্ঞান। অ্যালোপ্যাথি চিকিৎসা আসলে বোকামি। চিকিৎসার নামে তামাশা চলে।’’যা নিয়ে বিতর্ক তৈরি হয় গোটা দেশজুড়ে। রামদেবকে প্রকাশ্যে ক্ষমা চাইতে বলে ডাক্তারদের সংগঠন ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশনের বা আইএমএ।

এবার সেই রামদেবের বক্তব্যকে সমর্থন করে বালিয়ার বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিংকে বলতে শোনা যায়, করোনাকালে অ্যালোপ্যাথি চিকিৎসা দারুন শিক্ষা দিয়েছে সমাজকে। ১০ টাকার ওষুধ বিক্রি হয়েছে ১০০ টাকায়। ডাক্তারেরা, এই চিকিৎসার সঙ্গে ব্যক্তিরা শুধু নিজের পকেট ভরতে ব্যক্তি। অ্যালোপ্যাথি চিকিৎসকেরা আদপে এক একটা আস্ত রাক্ষস। এমনকী তার দাবি অ্যালোপ্যাথি চিকিৎসা কিছু ক্ষেত্রে কাজে আসলেও তা আয়ুর্বেদের মতো ভালো নয়।

মুখে অসাড়তা, ঝাপসা হচ্ছে দৃষ্টি? ব্ল্যাক ফাঙ্গাসের কারল থাবা বাজাতে পারে মৃত্যু ঘণ্টা মুখে অসাড়তা, ঝাপসা হচ্ছে দৃষ্টি? ব্ল্যাক ফাঙ্গাসের কারল থাবা বাজাতে পারে মৃত্যু ঘণ্টা

এমনকী আয়ুর্বেদ চিকিৎসা যে ভাবে বর্তমানে গোটা দেশকে দিশা দেখাচ্ছে তার জন্য যোগগুরু রামদেবকে বিশেষ ধন্যবাদও জানান এই বিতর্কিত বিজেপি বিধায়ক। এদিকে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলা তিন মিনিট ৫৮ সেকেন্ডের একটি ভিডিয়োয় সুরেন্দ্রকে বলতে শোনা যায়, প্রতিদিন সকালে মুখ ধোয়ার পর ঠান্ডা জলে পাঁচ ছিপি গোমূত্র মিশিয়ে খান। তাঁর দাবি ১০০ গ্রাম ঠান্ডা জলে ৫০ মিলিমিটার গোমূত্র পানেই পাকাপাকি ভাবে মিলবে করোনা মুক্তি।

English summary
Allopathy doctors are a complete monster! The BJP MLA who drank cow urine now in support of Ramdev
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X