• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টুকলি করছেন তৃণমূলের পরামর্শদাতা ভোটকৌশলী প্রশান্ত কিশোর, মিলল না জামিন

কনটেন্ট চুরির সঙ্গে যুক্ত প্রচারণা মামলায় ভোটকৌশলী প্রশান্ত কিশোরের জামিনের আবেদন খারিজ করে দিল পাটনার আদালত। এব্যাপারে অভিযোগ করেছিলেন শাশ্বত গৌতম। শাশ্বত গৌতমের দাবি তিনি বাত বিহার কি নামে প্রোজেক্টে আগে থেকেই কাজ করছেন।

কনটেন্ট চুরির অভিযোগ

কনটেন্ট চুরির অভিযোগ

শাশ্বত গৌতমের অভিযোগ ছিল বহিষ্কৃত জেডিইউ নেতা এবং তাঁর কর্মী ওসামা কিশোরের বাত বিহার কি প্রচারের জন্য কনটেন্ট চুরি করেছেন। পাটুলিপুত্র থানায় এনিয়ে অভিযোগ দায়ের করা হয়েছিল। প্রশান্ত কিশোরের বিরুদ্ধে টুকলি, অন্য কারও আইডিয়া চুরির অভিযোগে এফআইআর দায়ের করা হয়েছিল। তাঁর বিরুদ্ধে ৪২০ ও ২০৬ ধারায় এফআইআর দায়ের করেছিলেন শাশ্বত গৌতম।

আদালতে খারিজ প্রশান্ত কিশোরের আবেদন

আদালতে খারিজ প্রশান্ত কিশোরের আবেদন

নিজের বিরুদ্ধে চুরি ও প্রতারণার অভিযোগ নিয়ে জামিনের জন্য আদালতে আবেদন করেছিলেন প্রশান কিশোর। শনিবার সেই আবেদন খারিজ হয়ে গিয়েছে।

বাত বিহার কি

বাত বিহার কি

জেডিইউ থেকে বহিষ্কারের পর বিহার জুড়ে নীতীশ কুমারের বিরুদ্ধে প্রচারের হুঁশিয়ারি দিয়েছিলেন প্রশান্ত কিশোর। ১৫ বছর ক্ষমতায় থাকলেও উন্নয়নের মাপকাঠিতে বিহার অনেক পিছিয়ে বলে অভিযোগ করেছিলেন তিনি।

প্রশান্ত কিশোরের কর্মী ওসামার পরিচিতি

প্রশান্ত কিশোরের কর্মী ওসামার পরিচিতি

প্রশান্ত কিশোরের কর্মী ওসামা পাটনা বিশ্ববিদ্যালয়ে ছাত্র সংসদ নির্বাচনে লড়াই করেছিলেন। শাশ্বত গৌতমের প্রোজেক্টে কাজ করতে করতেই তিনি ইস্তফা দেন। তবে প্রোজেক্টের সব কাগজ তিনি প্রশান্ত কিশোরের হাতে তুলে দিয়েছিলেন বলে অভিযোগ।

শাশ্বত গৌতমের পরিচিতি

শাশ্বত গৌতমের পরিচিতি

শাশ্বত গৌতমের দাবি তিনি বাত বিহার কি নামে প্রোজেক্টে আগে থেকেই কাজ করছেন। জানা গিয়েছে এই গৌতম কংগ্রেসের সঙ্গে যুক্ত ডেটা অ্যানালিটিক্স কো-অর্ডিনেটর ছিলেন। একটা সময় তিনি নীতীশ কুমারের উপদেষ্টা হিসেবেও কাজ করেছেন বলে জানা গিয়েছে। পাটনার থিঙ্কট্যাঙ্ক সংস্থা এডিআরআই-এর সঙ্গেও যুক্ত ছিলেন তিনি।

English summary
Patna court rejects bail plea of Prashant Kishor in a content related case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X