• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ট্রলি নেই হাসপাতালে, বিছানার চাদরেই টেনে হিঁচড়ে নিয়ে যাওয়া হচ্ছে রোগীকে

আবারও প্রকাশ্যে এলো সরকারি হাসপাতালের করুণ দশা। ট্রলি না থাকায় শয্যাশায়ী রোগীকে বিছার চাদরে করে টেনে হিঁচড়ে নিয়ে যাওয়া হল এক্সরে রুমে। মধ্য প্রদেশের জবলপুরের নেতাজি সুভাষচন্দ্র বসু হাসপাতালের এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ট্রলি নেই হাসপাতালে, বিছানার চাদরেই টেনে হিঁচড়ে নিয়ে যাওয়া হচ্ছে রোগীকে

ভিডিওয় দেখা গিয়েছে হাসপাতালের মেঝেই শুেয় রয়েছেন এক রোগী। এক্সরে করার প্রয়োজন হলেও ট্রলি পাচ্ছিলেন না রোগীর পরিবারের লোকেরা। ওয়ার্ড বয়কে জানাতেই তিনি উপায় বাতলে দেন। যে বিছানার চাদরের উপর রোগী মেঝেয় শুয়ে ছিলেন সেই বিছানার চাদরেই তাঁকে টেনে হিঁচড়ে নিয়ে যাওয়া হল এক্স রে ঘরে। ট্রলি না থাকাতেই এভাবে নিেয় যাওয়া হয়েছে রোগীকে, জািনয়েছেন তাঁর আত্মীয়। ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়ার পরই হাসপাতালের তিন জন কর্মীকে সাসপেন্ড করেছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

হাসপাতালে শুধু যে ট্রলির অভাব রয়েছে তা নয়। শয্যার অভাবে অসংখ্য রোগী মেঝেতে শুয়ে রয়েছেন। যদিও সরকারি হাসপাতালে রোগীর মেঝেেত শুয়ে থাকার ঘটনা নতুন নয়। সব রাজ্যের সরকারি হাসপাতালে এ বড় পরিচিত ছবি। তবে এভারে শয্যাশায়ী রোগীকে বিছানার চাদরে শুইয়ে টেনে হিঁচড়ে নিয়ে যাওয়ার ঘটনায় সোশ্যাল মিডিয়ায় আলোড়ন শুরু হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ যদিও ঘটনার পূর্ণ তদন্তের আশ্বাস দিয়েছে।

English summary
Patient Dragged to X-Ray Room on Bedsheet by Hospital Staff in Jabalpur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X