• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সোশ্যাল মিডিয়ার অপব্যবহার, ফেসবুককে সমন পাঠাল থারুরের নেতৃত্বাধীন পার্লামেন্টারি প্যানেল

বিজেপির প্রতি পক্ষপাত দুষ্ট ফেসবুক। এই নিয়ে গত কয়েকদিন ধরে তোলপাড় চলছে সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্মে। সোশ্যাল মিডিয়ায় অপব্যবহারের অভিযোগে ফেসবুককে সমন পাঠাল শশী থারুরের নেতৃত্বাধীন পার্লামেন্টারি প্যানেল। ২ সেপ্টেম্বর ফেসবুকের প্রতিনিধিকে হাজিরা দিতে বলা হয়েছে প্যানেলের সামনে।

ফেসবুক বিজেপি যোগ

ফেসবুক বিজেপি যোগ

বিজেপি নেতাদের উস্কানি মূলক মন্তব্যকে ব্লক করার কোনও চেষ্টা করেনি ফেসবুক। উদ্দেশ্য প্রণোদিত ভাবেই এই কাজ করা হয়েছে। তার নেপথ্যে রয়েছে বিজেপি ঘনিষ্ঠ ভারতের ফেসবুক রিপ্রেসেন্টেটিভ। এই নিয়ে গত কয়েকদিন ধরেই তোলপাড় হচ্ছে রাজনৈতিক মহল। ফেসবুকের বিরুদ্ধে বিজেপির প্রতি পক্ষপাতের অভিযোগ উঠেছে।

ফেসবুককে নোটিস

ফেসবুককে নোটিস

ফেসবুকের এই আচরণের জন্য সোশ্যাল মিডিয়ার অপব্যবহারের অভিযোগ করা হয়েছে। ফেসবুক বিজেপি নেতাদের বিদ্বেষ মূলক মন্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় কোনও পদক্ষেপ করেনি বলে অভিযোগ করা হয়েছে। তারপরেই কংগ্রেস সাংসদ শশী থারুর নেতৃত্বাধীন পার্লামেন্টারি প্যানেল ফেসবুককে নোটিস পাঠায়। ২ সেপ্টেম্বর প্যানেলের সামনে হাজিরা দিতে বলা হয়েছে।

নাগরিক অধিকার রক্ষা

নাগরিক অধিকার রক্ষা

সোশ্যাল মিিডয়া প্ল্যাটফর্মে ফেসবুকের এই আচরণ নিয়ে নিন্দার ঝড় উঠেছে। তাই মানুষের অধিকার সুরক্ষিত করতেই এই বৈঠক ডাকা হয়েছে। যাতে কোন রাজনৈতিক দল সোশ্যাল মিডিয়ায় অপব্যবহার করতে না পারে সেকারণেই ফেসবুককে তলব করা হয়েছে বলে মনে করা হচ্ছে।

শশী থারুরকে অপসারণের দাবি

শশী থারুরকে অপসারণের দাবি

এদিকে এই ঘটনার পরেই শশী থারুরকে পার্লামেন্টারি প্যানেল থেকে সরানোর দাবি জানিয়েছেন দুই বিজেপি সাংসদ। স্পিকার ওম বিড়লাকে চিঠি লিখে শশী থারুরকে প্যানেলের চেয়ারম্যানের পদ থেকে সরানোর দাবি জানিয়েছেন দুই বিজেপি নেতা।

হাসপাতালে শিশির পত্নী, উদ্বিগ্ন হয়ে সাংসদকে ফোন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

English summary
Parliamentary panel issue summon to facebook for miss use ofsocial media platform
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X