• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাঞ্জাবেও চাপ বাড়ছে কংগ্রেসে, অমরিন্দরের বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খুলতে শুরু করেছেন দলের দুই সাংসদ

রাজস্থানের পর এবার কী বিজেপির টার্গেট হতে চলেছে পাঞ্জাব। অমরিন্দর সিংয়ের বিরোধিতায় প্রকাশ্যে মুখ খুলতে শুরু করেছেন কংগ্রেসের দুই রাজ্যসভার সাংসদ। প্রতাপ সিং বাজওয়া এবং শামশের সিং দিল্লো অমরিন্দরের বিরুদ্ধে প্রকাশ্যেই কথা বলতে শুরু করেছেন।

সংকট বাড়ছে পাঞ্জাব কংগ্রেসে

সংকট বাড়ছে পাঞ্জাব কংগ্রেসে

নভজ্যোৎ সিং সিধু তো ছিলেনই এবার অমরিন্দরের শিবিরে নাম লিখিয়েছেন পাঞ্জাব কংগ্রেসের দুই রাজ্যসভার সাংসদ প্রতাপ সিং বাজওয়া এবং শামশের সিং দিল্লো । রাজ্যের সাম্প্রতিকতম বিষমদে মৃত্যুর ঘটনা নিয়ে অমরিন্দর সরকারের বিরুদ্ধে প্রকাশ্যেই মুখ খুলতে শুরু করেছে তারা। ঘটনার সিবিআই তদন্তের দাবি জানিয়ে রাজ্যপালের কাছে আবেদন জানিয়েছেন তিনি।

পুরনো বিবাদ

পুরনো বিবাদ

২০১৩ সাল থেকেই অমরিন্দরের সঙ্গে বিবাদ বাজওয়ার। কংগ্রেসের এই দ্বন্দ্ব ধামা চাপা দিতে দলের মুখপত্র অভিষেক মনুসিংভি বলেছেন, দুই কংগ্রেস সাংসদ যা মন্তব্য করেছেন তা অত্যন্ত দুঃখজনক। মুখ্যমন্ত্রী আগেই বিষমদে মৃত্যু নিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার নির্দেশ দিয়েছেন।

নিরাপত্তা প্রত্যাহার

নিরাপত্তা প্রত্যাহার

অমরিন্দরের বিরোধিতাতা করা দুই কংগ্রেস রাজ্য সভার সাংসদের নিরাপত্তা প্রত্যাহার করেছে পাঞ্জাব সরকার। মানুষের জীবন বাঁচাতেই নিরাপত্তা দেওয়া হয়। কিন্তু বাজবাওয়া এমন কোনও ব্যক্তি নন যাঁকে বাড়তি নিরাপত্তা দিতে হবে। যদিও পাল্টা বাজওয়া দাবি করেছেন তাঁর বাবা একজন শহিদ এবং তিনি নিয়েও ১৯৯০ সালে জঙ্গি হামলার টার্গেট হয়েছিলেন।

রাজস্থান সংকট

রাজস্থান সংকট

এদিকে রাজস্থানে সংকট বাড়ছে কংগ্রেসের। তার মধ্যে পাঞ্জাবেই দলের অন্দরে দ্বন্দ্ব প্রকাশ্যে আসতে শুরু করায় উদ্বেগ বেড়েছে হাইকমান্ডের। ১৪ অগাস্ট রাজস্থানে বিধানসভা অধিবেশন ডাকা হয়েছে। তাই নিয়ে প্রবল চাপে রয়েছে গেহলট সরকার।

ইসলামিয়া হাসপাতালের পরিকাঠামো পরিদর্শনে ফিরহাদ হাকিম

জাতীয় শিক্ষানীতিতে ধ্রুপদী ভাষার তালিকায় ব্রাত্য বাংলা! সরব হতে মমতাকে আর্জি অধীরের

English summary
Panjab government is in trouble as two Congress MLA MP oppose Amrindar Singh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X