• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কৃষকদের রেলরোকোর জেরে সংকটে পড়েছে অত্যাবশ্যকীয় পরিষেবা, পাল্টা কাঠগড়ায় দাঁড় করাল রেলওয়ে

কৃষিবিলের প্রতিবাদে পাঞ্জাবের কৃষকদের রেল রোকে নিয়ে পাল্টা তাঁদেরই কাঠগড়ায় দাঁড় করাল রেল। রেলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে পাঞ্জাবের কৃষকদের রেলরোকোর জেরে অত্যাবশ্যকীয় পণ্য পরিবহণ ব্যহত হয়েছে। করোনা পরিস্থিতি যা এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ।

পাঞ্জাবে কৃষক বিক্ষোভ

পাঞ্জাবে কৃষক বিক্ষোভ

মোদী সরকারের কৃষিবিলের প্রতিবাদে পাঞ্জাব হরিয়ানার কৃষকরা আন্দোলন শুরু করেছে। বৃহস্পতিবার পাঞ্জাবের কৃষকরা রেল অবরোধ করেন। মোদী সরকারের কৃষি বিলের কারণে কৃষকরা ফসলের ন্যয্য মূল্য পাবেন না বলে অভিযোগ করেছেন। তাঁরা ফসলের সঠিক দাম থেকে বঞ্চিত হবে বলে অভিযোগ করেছেন তাঁরা।

অত্যাবশ্যকীয় পণ্য পরিষেবা ব্যহত

অত্যাবশ্যকীয় পণ্য পরিষেবা ব্যহত

পাঞ্জাবে কৃষকদের রেল রোকো আন্দোলনের জেরে ব্যহত হয়েছে অত্যাবশ্যকীয় পণ্য পরিবহণ। করোনা মহামারী পরিস্থিতিতে যা অত্যন্ত জরুরি। পাল্টা কৃষকদের কাঠগড়ায় দাঁড় করিয়ে এমনই অভিযোগ করেছে রেল। এমনকী স্পেশাল ট্রেন পরিষেবাও ব্যহত হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

ট্রেন বাতিল

ট্রেন বাতিল

পাঞ্জােবর কৃষকদের বিক্ষোভের জেরে বাতিল করা হয়েছে অমৃতসর-হরিদ্বার (২৫-২৬ সেপ্টেম্বর), দিল্লি-জম্মুতাওয়াই ট্রেন(২৪ থেকে ২৬ সেপ্টেম্বর)। এছাড়াও মুম্বই সেন্ট্রাল-অমৃতসর গামী ট্রেন লুধিয়ানা পর্যন্ত যাচ্ছে। এবং ২৫ ও ২৬ সেপ্টেম্বর থেকে আম্বালা থেকে ফের যাত্রা শুরু করবে। এছাড়াও ২৫টি ট্রেনকে আংশিকভাবে বাতিল করা হয়েছে।

মন্ত্রিসভা থেকে পদত্যাগ

মন্ত্রিসভা থেকে পদত্যাগ

কৃষি বিলের প্রতিবাদে মোদীর মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেছেন এনডিএ শরিক শিরোমণি অকালি দলের হরসিমরত কউর। রাজ্যসভায় ভোটদান থেকেও বিরত ছিলেন তাঁরা। এই নিসে এনডিএ-র অন্দরেই ফাটল ধরতে শুরু করেছে। যদিও প্রধানমন্ত্রীর দাবি কৃষি বিল নিয়ে ভুল বোঝাচ্ছে বিরোধীরা। এতে কৃষকরাই উপকৃত হবেন।

পুরভোটের প্রস্তুতি শাসক শিবিরে, ওয়ার্ড সভাপতি পদে রদবদল টিম পিকের, কেন বাদ গেল শোভনের ওয়ার্ড

English summary
Panjab Farmers rail roko agitation effect essential goods service in Coronavirus situation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X