• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কৃষক বিক্ষোভের ফায়দা তুলবে ISI, বিরোধিতায় সুপ্রিম কোর্টে যাওয়ার হুঁশিয়ারি অমরিন্দরের

কৃষিবিলের বিরোধিতায় পাঞ্জাবে ধর্নায় বসলেন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। শহিদ ভগত সিংেয়র জন্মদিবসে তাঁর গ্রামে অবস্থান বিক্ষোভ শুরু করেছেন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। তিনি দাবি করেছেন মোদী সরকারে কৃষিবিলের বিরুদ্ধে কৃষক বিদ্রোহের ফায়দা তুলবে পাক গুপ্তচর সংস্থা আইএসআই। সেই সুযোগ তৈরির আগেই সেটা নির্মূল করে গিতে মোদী সরকারের সিদ্ধান্তে বিরুদ্ধে সুপ্রিম কোর্টে যাওয়ার হুঁসিয়ারি দিয়েছেন অমরিন্দর সিং।

উত্তাল পাঞ্জাব

উত্তাল পাঞ্জাব

মোদী সরকারের কৃষি বিলের বিরোধিতায় উত্তাল হয়ে উঠেছে পাঞ্জাব। পথ অবরোধ, রেল রোকো থেকে শুরু করে অবস্থান বিক্ষোভে সামিল হয়েছেন পাঞ্জাবের সর্বস্তরের মানুষ। এমনকী মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংও কৃষি বিলের বিরোধিতায় কৃষকদের সঙ্গে বিক্ষোভে সামিল হয়েছেন। শহিদ ভগদ সিংয়ের জন্মদিনে তাঁর গ্রামে অবস্থান বিক্ষোভ দেখাচ্ছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং।

কৃষকদের নিরাপত্তা সংকটে

কৃষকদের নিরাপত্তা সংকটে

শহিদ ভগত সিংয়ের জন্মভিঁটেয় অবস্থান বিক্ষোভে বসে অমরিন্দর সিং দাবি করেছেন, কৃষকদের এই বিক্ষোভের ফায়দা তুলবে পাক গুপ্তচর সংস্থা আইএসআই। কৃষকদের নিরাপত্তা সংকটে রয়েছে বলে অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী। নাশকতা ছড়ানোর মত ঘটনা ঘটাতে পাক গুপ্তচর সংস্থা।

ইন্ডিয়া গেটে বিক্ষোভ

ইন্ডিয়া গেটে বিক্ষোভ

সকালে ইন্ডিয়া গেটে বিক্ষোভের সময় প্রতিবাদীরা ট্রাক্টরে আগুন ধরিয়ে দেয়। এই নিয়ে সাত সকালে রাজধানীতে উত্তেজনা ছড়ায়। এদিকে কর্নাটকেও উত্তাল হয়ে উঠেছে কৃষক বিক্ষোভ। কর্নাটকে একাধিক জায়গায় সাড়া মিলেছে কৃষক বিক্ষোভের।

সম্পর্কে টানাপোড়েন, মহিলার ওপর গুলি চালাল পুলিশ কর্মী, ত্রাতা হয়ে উদ্ধার সাব–ইনস্পেক্টরের

English summary
Panjab CM Amrindar Singh going to Supreme Court to oppose Farm Bill
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X