• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৩৫০টি আসন পাবেন ২০২২ উত্তরপ্রদেশ বিধানসভা ভোটে, অখিলেশের হাত দেখে জানিয়েছেন হস্তরেখাবিদ

২০২২-এর উত্তর প্রদেশের ক্ষমতায় ফিরতে মশগুল সমাজবাদী পার্টির প্রেসিডেন্ট অখিলেশ সিং যাদব। রবিবার তিনি জানিয়েছেন, হস্তরেখাবিদের ভবিষ্যদ্বাণীর কথা। অখিলেশের দাবি, হস্তরেখাবিদ তাঁকে জানিয়েছেন ২০২২-এর নির্বাচনে উত্তর প্রদেশ থেকে ৪০৩ টি আসনের মধ্যে ৩৫০ টিতে জয়ী হবে তাঁর দল। আর ক্ষমতায় ফিরলে তাঁর সরকার জাতিগত আদমসুমারি করাবে বলেও জানিয়েছেন তিনি।

হস্তরেখাবিদের শরণে অখিলেশ

হস্তরেখাবিদের শরণে অখিলেশ

এদিন অখিলেশ যাদব বলেন, বিমানে দিল্লি যাওয়ার পথে এক ব্যক্তি তাঁর হাত দেখেন। পাশাপাশি তাঁকে বলেন, যদি পরিশ্রম করতে পারেন, তাহলে তিনি(অখিলেশ) ৩৫০ আসন নিয়ে পরবর্তী সরকার গঠন করবেন।

টার্গেট স্থির অখিলেশের

টার্গেট স্থির অখিলেশের

অখিলেশ যাদব বলেন, তিনি ঠিক করেছেন ৩৫০-এর থেকে একটি আসন বেশি জিতবেন। অর্থাৎ ২০২২-এর নির্বাচনে ৩৫১ টি আসনে জয়ী হবেন তাঁরা।

বিজেপিকে আক্রমণ

বিজেপিকে আক্রমণ

বিজেপির আক্রমণ করে অখিলেশ বলেন, যদি শাসক বিজেপি মিথ্যা ছড়িয়ে ৩০০ আসনে জয়ী হতে পারে, তাহলে সমাজবাদী পার্টিও সৎভাবে কাজ করে ৩৫১ টি আসনে জয়ী হতে পারবে। আদিত্যনাথ সরকারের তূন বছর পূর্তিতে তাঁর অভিযোগ, শিক্ষা ও স্বাস্থ্যে পিছিয়ে রয়েছে সরকার। সারা রাজ্যে মিডডে মিল নিয়ে ব্যাপক দুর্নীতির অভিযোগ তিনি করেছেন।

২০১৭-র নির্বাচনের ফল

২০১৭-র নির্বাচনের ফল

২০১৭-র বিধানসভা নির্বাচনে ৪০৩ টি আসনের মধ্যে ৪৮.৭ শতাংশ ভোট পেয়ে ৩২৫ টি আসন দখল করেছিল। সমাবাদী পার্টি ২১.৮ শতাংশ ভোট পেয়ে ৪৭ চটি আসন দখল করেছিল। বহুজন সমাজপার্টি ২২.২ শতাংশ ভোট পেয়ে ১৯ টি আসন দখল করেছিল।

বিহার, পশ্চিমবঙ্গ নিয়েও বার্তা

বিহার, পশ্চিমবঙ্গ নিয়েও বার্তা

অখিলেশ জানিয়েছেন, আসন্ন বিহার বিধানসভার নির্বাচনে সমাজবাদী পার্টি প্রতিদ্বন্দ্বিতা করবে না। অন্যদিকে পশ্চিমবঙ্গে লড়াই প্রসঙ্গে তিনি বলেছেন , দলের সহ সভাপতি কিরণময় নন্দের সঙ্গে কথা বলেই বিষয়টি ঠিক করা হবে।

English summary
Palm reader tells Akhilesh Yadav to win 350 seats in UP Assembly Election in 2022
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X