• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জঙ্গিবাদে সমর্থন যোগাতে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার! ফের সার্জিক্যাল স্ট্রাইকের বার্তা সেনা কর্তার

জম্মু ও কাশ্মীর নিয়ে সমর্থন যোগারের জন্য পাকিস্তান সেনা সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করছে। এমনটাই জানাল ভারতীয় সেনা। নর্থদার্ন কমান্ডের কমান্ডার ইন চিফ লেফটেন্যান্ট জেনারেল রণবীর সিং উধমপুরে জানিয়েছেন, সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে কাশ্মীরি যুবকদের জঙ্গিবাদের দিকে নিয়ে যাচ্ছে পাকিস্তানি সেনা। জঙ্গি ঘাঁটির ওপর অপর সার্জিক্যাল স্ট্রাইকের বিকল্প খোলা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

পাক অধিকৃত কাশ্মীরে পরিকাঠামো

পাক অধিকৃত কাশ্মীরে পরিকাঠামো

ভারতীয় সেনার দাবি পাক অধিকৃত কাশ্মীর এবং পাকিস্তানে জঙ্গিদের সাহায্য করতে পরিকাঠামো এখনও বর্তমান। নর্থদার্ন কমান্ডের কমান্ডার ইন চিফ লেফটেন্যান্ট জেনারেল রণবীর সিং জানিয়েছেন, কাশ্মীরে শান্তি এবং সুস্থিতিতে বিঘ্ন ঘটাতে জনগণের মত বদলানোর চেষ্টা করে যাচ্ছে পাকিস্তান। যা খুবই চিন্তার বলে মত প্রকাশ করেছেন তিনি। তাঁর দাবি, পাকিস্তানের সেনা সোশ্যাল মিডিয়াকে অপব্যবহার করছে। উপত্যকার যুবকদের ওপর

প্রভাব খাটানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।

লড়াই চালাচ্ছে ভারতীয় সেনা

লড়াই চালাচ্ছে ভারতীয় সেনা

সেনা আধিকারিক বলেন, ভারতীয় সেনাবাহিনী কাশ্মীরে জঙ্গিবাদের মোকাবিলায় কার্যকরী পদক্ষেপ নিয়েছে এবং লড়াই চালিয়ে যাচ্ছে। প্রযুক্তি নির্ভর পদ্ধতি নেওয়া হয়েছে। যাতে সেখানকার যুবকরা পাকিস্তানি সেনার ভুয়ো প্রচারের মুখে না পড়েন। তিনি আশাবাদী, সামনের বছরগুলিতে এর কিছু ফল পাওয়া যাবে। শান্তি এবং উন্নয়নের মুখ দেখবে রাজ্য।

প্রসঙ্গ আফগানিস্তান

প্রসঙ্গ আফগানিস্তান

আফগানিস্তান থেকে আমেরিকার সেনা সরানো নিয়ে প্রশ্নের উত্তরে নর্থদার্ন কমান্ডের কমান্ডার ইন চিফ লেফটেন্যান্ট জেনারেল রণবীর সিং বলেন, ভারতীয় সেনা সবরকম উপায়ে বিষয়টির ওপর নজর রাখছে। আফগানিস্তানের জঙ্গিদের কাশ্মীরে প্রবেশ নিয়ে প্রশ্নের উত্তরে তিনি বলেন, ভারতীয় সেনা যেকোনও পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত বলেও জানিয়েছেন তিনি।

English summary
Pakitan using social media to mobilize Kashmiri youth toward militancy, says Army
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X