• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতের আকাশসীমায় ঢুকে পড়ল পাক যুদ্ধবিমান এফ ১৬! রাজৌরিতে বোমাবর্ষণের খবর

ভারতের আকাশসীমায় পাকিস্তানের যুদ্ধ বিমান এফ ১৬ এর ঘোরাফেরার খবরে উঠে আসছে। আকাশ সীমায় পাক যুদ্ধ বিমান দেখতে পেয়েই তাকে নিশানা করে গুলি করা হয় বলে প্রাথমিক খবরে জানা যাচ্ছে। সূত্রের দাবি কাশ্মীরের রাজৌরির নৌশেরা সেক্টরে এই ঘটনা ঘটেছে এদিন সকালে। ঘটনায়হতাহতের কোনও খবর নেই।সংবাদ সংস্থা পিটিআই সূত্রে এমনটাই জানা গিয়েছে। গোটা দেশে বায়ুসেনার বিমানঘাঁটিগুলিকে সতর্ক করা হয়েছে। জারি হয়েছে লাল সতর্কতা।

ভারতের আকাশসীমা লঙ্ঘনের চেষ্টা পাক যুদ্ধবিমানের! রাজৌরিতে চাঞ্চল্য

এখনও পর্যন্ত পাওয়া খবরে জানা গিয়েছে মোট ৩ টি যুদ্ধবিমান প্রবেশ করেছিল ভারতীয় আকাশ সীমায়। এরপর ভারত পাল্টা জবাব দিতেই তারা ফিরে যায় পাকিস্তানের দিকে। এদিকে, নৌশেরা সেক্টরে বোমা বর্ষণের খবর মিলেছে। জানা গিয়েছে, ভারতের তরফে সাংকেতিকভাবে ওই পাকিস্তানের যুদ্ধবিমানগুলিকে ফিরে যেতে বলা হয়েছিল। এরপরই সেই ইঙ্গিত না মানায় গুলি চালানো হয় পাক যুদ্ধবিমানগুলিকে নিশানায় রেখে। এফ ১৬ যুদ্ধবিমানগুলি পালিয়ে যাওয়ার সময় পুঞ্চ ও রাজৌরি সেক্টরে বোমা বর্ষণ করে বলে খবর। ঘটনার পর রেল স্টেশন থেকে শুরু করে বিমানবন্দরগুলিতে জারি করা হয়েছে হাই অ্যালার্ট। মনে করা হচ্ছে , ভারতের সার্জিক্য়াল স্ট্রাইক ২.০ -এর জবাব এভাবেই দেওয়ার চেষ্টা করছে পাকিস্তান ।

[আরও পড়ুন:ভারতের আকাশসীমায় পাকিস্তানের যুদ্ধবিমান! উত্তর ভারতের বিস্তীর্ণ এলাকায় বাণিজ্যিক বিমানে নিষেধাজ্ঞা]

এদিকে, ঘটনার জেরে কাশ্মীরের আকাশে যেকোনও রকমের বিমান পরিষেবা বন্ধ করা হয়েছে। কোনও রকমের ব্যবয়াসিক বিমানও চলাফেরায় নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। আর এই সমস্ত কিছুই নিরাপত্তার কারণে করা হচ্ছে বলে সংবাদ সংস্থা এএনআই সূত্রের দাবি।

[আরও পড়ুন: এনসিএ-র জরুরি বৈঠকের ডাক ইমরানের! এনসিএ কী, জেনে নিন একনজরে]

English summary
Pakitan fighter plane in indian sky, flight seen in rajouri sector.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X