• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাঞ্জাবে বিচ্ছিন্নতাবাদ উস্কে আকাশপথে ড্রোনে পাকিস্তানি অস্ত্র বর্ষণ ! চাঞ্চল্য়কর রিপোর্ট প্রকাশ্যে

কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে নেওয়ার পর থেকে রীতিমতো ফুঁসছে পাকিস্তান। একাধিক উদ্যোগে ভারতে ক্রমাগত উস্কানি দিয়ে চলেছে পাকিস্তানের গুপ্তচর সংস্থা আইএসআই। এবার পাঞ্জাব সীমান্ত দিয়ে ভারতের বিরুদ্ধে বিভিন্ন বিচ্ছিন্নতাবাদী সংগঠনকে ক্রমাগত উস্কে দিচ্ছে ইসলামাবাদ। তার হাতেনাতে প্রমাণ মিলল পাঞ্জাবে। যেখানে আকাশপথে অস্ত্র বর্ষণের ঘটনাত রীতিমতো তোলপাড় পড়ে গিয়েছে।

 আকাশপথে অস্ত্রবর্ষণ

আকাশপথে অস্ত্রবর্ষণ

পাকিস্তানের উস্কানিতে ক্রমাগত শক্তি বাড়াচ্ছে জার্মানের খালিস্তান জিন্দাবাদ ফোর্স। যারা বিদেশের মাটি থেকে পাঞ্জাবকে ভারত থেকে বিচ্ছিন্ন করার জিগির তুলে চলেছে। আর সেই সংগঠনের উদ্রবাদী শিবির ৮০ কেজি অস্ত্র পাঞ্জাবে বর্ষণ করেছে বলে খবর।

 ৮ টি ড্রোনে অস্ত্রবর্ষণ

৮ টি ড্রোনে অস্ত্রবর্ষণ

জানা গিয়েছে, ৮ টি পৃথক ড্রোনে মোট ৮০ কেজি অস্ত্রবর্ষণ করে চলেছে পাঞ্জাবের এই বিচ্ছিন্নতাবাদী গোষ্ঠী। পাঞ্জাবের তরন তারের রাজোক গ্রামে , গত ৯-১০,৬-৭,১৫-১৬ তারিখে এই অস্ত্র ক্রমাগত বর্ষণ হয়ে গিয়েছে বলে প্রশাসনের কাছে তথ্য এসেছে।

পাকিস্তানের সীমান্তবর্তী গ্রামে অস্ত্র বর্ষণ

পাকিস্তানের সীমান্তবর্তী গ্রামে অস্ত্র বর্ষণ

জানা গিয়েছে, পাঞ্জাব পাকিস্তান সীমান্তের এইউ গ্রামে রাত সাড়ে ন'টার দিকেই বেশিরভাগ দিন ড্রোন এসে অস্ত্র বর্ষণ করে যেত। পাাকিস্তান থেকে ২ কিলোমিটার দূরে, সীমান্তবর্তী এই গ্রামে অস্ত্রবর্ষণের ঘটনা রীতিমতো তৎপরতা বাড়িয়ে দিয়েছে প্রশাসনেরষ গোটা ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন পাঞ্জাবের মুখ্য়মন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং।

[শিয়রে ভোট! তদন্তের মুখে শরদ পাওয়ার, পিছনে পড়ল ইডি][শিয়রে ভোট! তদন্তের মুখে শরদ পাওয়ার, পিছনে পড়ল ইডি]

[ রামের জন্মস্থান অযোধ্যার 'রাম চবুত্র'! সুপ্রিম কোর্টে মানলেন মুসলিম পক্ষের আইনজীবী][ রামের জন্মস্থান অযোধ্যার 'রাম চবুত্র'! সুপ্রিম কোর্টে মানলেন মুসলিম পক্ষের আইনজীবী]

English summary
Pakistani Terror Group Airdrop Weapons into Punjab, to fuel terror attack .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X