• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাশ্মীর সীমান্তে পাক যুদ্ধবিমানের তৎপরতা শুরু! দিল্লির হাইভোল্টেজ বৈঠকে ডোভাল দিলেন বড় 'পরামর্শ'

থরহরিকম্প পাকিস্তানের। কয়েকদিন আগে কাশ্মীরের হান্ডওয়ারায় ভারতীয় সেনা জওয়ানদের ওপর হামলা চালিয়েছিল পাক আশ্রিত জঙ্গিরা। তারপরই প্রধানমন্ত্রী মোদী সাফ বার্তায় বলেন, শহিদ জওয়ানদের আত্মত্যাগ বৃথা যাবে না! এরপর কয়েকদিন ধরেই কাশ্মীর সীমান্তের আকাশে উড়ছে পাক যুদ্ধবিমান।

পাকিস্তানের যুদ্ধবিমান নিয়ে তৎপরতা

পাকিস্তানের যুদ্ধবিমান নিয়ে তৎপরতা

সূত্রের খবর হান্ডওয়ারায় ভারতীয় সেনার ওপর জঙ্গি হামলার ঘটনার পর থেকেই আতঙ্কে রয়েছে পাকিস্তান। নরেন্দ্র মোদীর বার্তার পর থেকে তারা ভারতের তরফে পাল্টা হামলার আশঙ্কায় রয়েছে। তাই কাশ্মীরের আকাশে পাকিস্তানি যুদ্ধ বিমানের উড়ে যাওয়ার ছবি বারবার দেখা যাচ্ছে।

অজিত ডোভালের বার্তা

অজিত ডোভালের বার্তা

কাশ্মীর নিয়ে দিল্লি বেশ চিন্তিত। আর তা প্রমাণ হয়ে গেল শনিবার দিল্লিতে অজিত ডোভালের হাইভোল্টেজ বৈঠকে। যেখানে দেশের সিডিএস থেকে সেনা প্রধানরা সকলেই হাজির ছিলেন। আর সাম্প্রতিককালে কাশ্মীর পরিস্থিতি নিয়ে সেখানে আলোচনা হয়।

অজিত ডোভালের প্রশংসা সেনার জন্য

অজিত ডোভালের প্রশংসা সেনার জন্য

যেভাবে সাম্প্রতিককালে হাল না ছেড়ে দিয়ে ভারতীয় সেনা হিজবুল কমান্ডার রিয়াজ নাইকুকে খুঁজে বের করে নিকেশ করেছে , সেই অপরেশনের প্রশংসায় পঞ্চমুখ হন অজিত ডোভাল। এক্ষেত্রে কাশ্মীর পুলিশেরও প্রশংসা করেন তিনি আলাদা করে। পাশাপাশি নিরাপত্তা নিয়ে বেশ কয়েকটি পরামর্শ দিয়েছেন প্রাক্তন এই গোয়েন্দা ।

অজিত ডোভালের বার্তা

অজিত ডোভালের বার্তা

কাশ্মীরে যেভবে নিজে থেকে দুটি নতুন জঙ্গি সংগঠন গড়ে উঠেছে,তাতে বেশ উদ্বিগ্ন দিল্লি। এই সংগঠনকে বাগে পেতে সেনা ও পুলিশকে স্থানীয়দের সঙ্গে আরও বেশি যোগাযোগ রাখার বার্তা দিয়েছেন অজিত ডোভাল। ফলে ও সংগঠন পিরপাঞ্জাল পিস ফাউন্ডেশন ও টিআরএফ জঙ্গিদের যাতে ধরা যায়, তার জন্য স্থানীয়দের সঙ্গে সখ্যতা বজায় রেখে আরও নিবিড় তথ্য আদায়ের ওপর জোর দেন জাতীয় উপদেষ্টা।

একুশের যুদ্ধে জয়ের লক্ষ্যে মাস্টারপ্ল্যান বিজেপির

বাংলায় করোনা চিকিৎসায় সরকারি নজরদারি শুরু! মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসনের নয়া পদক্ষেপ

English summary
Pakistani fighter jet flys near Indian border, Ajit doval has some advice
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X