• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদির রাজ্যে হানা দিল পাকিস্তানি ড্রোন! সার্জিকাল স্ট্রাইক ২.০-র দিনেই আরও এক সাফল্য সেনার

মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) গুজরাটের কচ্ছ সীমান্তের কাছে একটি পাকিস্তানি ড্রোনকে গুলি করে নামাল ভারতীয় সেনাবাহিনী। সকাল সাড়ে ছটা নাগাদ এই ঘটনা ঘটে। সার্জিকাল স্ট্রাইক ২ নম্বর হওয়ার পরই এই ঘটনা। ভারতীয় ভূখণ্ডে নজরদারি চালানোর জন্যই এই ড্রোনকে পাঠানো হয়েছিল বলে মনে করা হচ্ছে।

মোদির রাজ্যে হানা দিল পাকিস্তানি ড্রোন! সার্জিকাল স্ট্রাইক ২.০-র দিনেই আরও এক সাফল্য সেনার

এদিনই ভারতীয় বায়ুসেনা নিয়ন্ত্রণরেখা অতিক্রম করে পাক অধিকৃত কাশ্মীরে ঢুকে সেখানকার জঙ্গি শিবিরগুলিকে ধ্বংস করেছে। ভোর সাড়ে তিনটে নাগাদ বালাকোট সেক্টরে আকাশপথে এই হামলা চালানো হয়। ২১ মিনিটের এই হামলায় বায়ুসেনা লেজার-বিশিষ্ট বোমা ব্যবহার করেছে বলে মনে করা হচ্ছে।

[আরও পড়ুন:সার্জিকাল স্ট্রাইকের দিনেই বিচ্ছিন্নতাবাদীদের তল্লাশি! জোড়া ফলায় কাশ্মীরে জঙ্গি দমনে ভারত][আরও পড়ুন:সার্জিকাল স্ট্রাইকের দিনেই বিচ্ছিন্নতাবাদীদের তল্লাশি! জোড়া ফলায় কাশ্মীরে জঙ্গি দমনে ভারত]

একটি সূত্র জানিয়েছে গত কয়েকদিন ধরেই এই এলাকার প্রায় ১৩টি জঙ্গি শিবিরে সমানে নজরদারি চালিয়েছে বায়ুসেনা। তারপর আঁটঘাট বেঁধে হামলা করা হয়। এতে বালাকোট, চাকোঠি, মুজফ্ফরাবাদের জঙ্গি শিবিরগুলি গুঁড়িয়ে গিয়েছে। ধ্বংস হয়েছে পুলওয়ামার হামলার দায় স্বীকার করা জঙ্গি গোষ্ঠী জইশ-ই-মহম্মদের কন্ট্রোল রুমও ।

[আরও পড়ুন: আকাশপথে পুলওয়ামার জবাব, নিরাপত্তা নিয়ে তৎপরতা শুরু ইসলামাবাদে][আরও পড়ুন: আকাশপথে পুলওয়ামার জবাব, নিরাপত্তা নিয়ে তৎপরতা শুরু ইসলামাবাদে]

English summary
A Pakistani drone was shot down at Kutch border in Gujarat on Tuesday (26 Feb) morning by Indian Army.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X