• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে দিল্লিতে ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান! তীব্র চাঞ্চল্য রাজনৈতিক মহলে

  • |

প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালেই দিল্লির বুকে শোনা গেল পাকিস্তান জিন্দাবাদ স্লোগান। যা নিয়ে গোটা দেশে শুরু হয়েছএ তুমুল বিতর্ক। এদিকে এই ঘটনার পিছনে থাকা ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করে যে সত্যি জানা গেল তাকে কার্যত অবাক হচ্ছেন সকলেই। এমনকী চলছে হাসি-মশকরাও। সূ্ত্রের খবর, এদিকে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান তোলায় পাঁচ জনকে আটক করা হয়েছে বলেও জানা যাচ্ছে। তারা প্রত্যেকেই আবার বিদেশি।

প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে দিল্লিতে ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান! তীব্র চাঞ্চল্য রাজনৈতিক মহলে

এদিকে আসল ঘটনার সূত্রপাত শনিবার মধ্যরাতে। সূত্রের খবর, দিল্লির খান মার্কেট মেট্রো স্টেশন-এর বাইরে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান ওঠার খবর পায় পুলিশ। রাত একটার সময় অজ্ঞাত পরিচয় কোনও ব্যক্তি ফোনে পুলিশকে এই খবর দেয়। এরপরেই এলাকায় পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। পুলিশ সূত্রে খবর, অভিযুক্তরা নিজেদের মধ্যে বাইক রেস করে ইন্ডিয়া গেট যাচ্ছিলেন। তার মাঝেই তাদের মধ্যে থাকা এক পাকিস্তানের নাগরিক 'পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান তোলে। যার জেরেই বিপত্তি।

পুলিশের হাতে আটক ব্যক্তিদের তালিকায় দু'জন পুরুষ এবং তিনজন মহিলা রয়েছে বলে জানা যাচ্ছে। সঙ্গে ছিল এক কিশোরও। অভিযুক্ত দুটি পরিবারই ভারতে ঘুরতে এসেছিল বলেও জানা যাচ্ছে। জিজ্ঞাসাবাদের সময় ওই দলের পুরুষ সদস্যরা জানায়, তারা দুটি ইউলু বাইক ভাড়া নিয়েছিল। ফাঁকা রাস্তায় রেসের জন্য ওই বাইক দুটির একটির নাম দেওয়া হয় 'হিন্দুস্তান’, অপরটির নাম হয় 'পাকিস্তান’। সেই রেসের প্রেক্ষিতেই স্লোগান দেওয়া হয় বলে দাবি করেছে তারা। এদিকে প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে খোদ রাজধানীর বুকে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান ওঠায় চাঞ্চল্য তৈরি হয়েছে রাজনৈতিক মহলেও।

হুগলীঃ বিজেপির পতাকা ছিঁড়ে ফেলে দেওয়াকে কেন্দ্র করে চাঞ্চল্য

কুলতলিতে অভিষেকের সভায় 'অনুপস্থিত' স্থানীয় তৃণমূল সাংসদ! মন্তব্য নিয়ে জল্পনা তুঙ্গে

English summary
Before the eve of Republic Day, 'Pakistan Zindabad' slogan was raised in Delhi! tension in political arena
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X