• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লাদাখ অস্থিরতার মাঝেই কাশ্মীরে উঁকি দিচ্ছে ড্রোন, কোন ছক কষছে পাকিস্তান

লাদাখ উত্তেজনার মধ্যে অন্য ছক কষতে শুরু করেছে পাকিস্তান। এলওসি সীমান্তে ড্রোনের সাহায্যে অস্ত্র বর্ষণ করছে পাক জঙ্গি সংগঠন গুলি। এমনই চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করেছেন জম্মুর পুলিস সুপার শ্রীধর পাটিল। নিয়ন্ত্রণ রেখা সংলগ্ন আখনুর সেক্টরে প্রচুর অস্ত্র উদ্ধার হয়েছে। সেগুলি সবই পাকিস্তান থেকে এসেছে বলে জানিেয়ছেন তিনি।

লাদাখ অস্থিরতার মাঝেই কাশ্মীরে উঁকি দিচ্ছে ড্রোন

অনুপ্রবেশ করতে না পেরে পাকিস্তানের জঙ্গি সংগঠনগুলি এখন ড্রোনের সাহায্যে কাশ্মীরে অস্ত্র পাঠাচ্ছে বলে দাবি করেছে কাশ্মীর পুলিস। জইশ ই মহম্মদ জঙ্গি সংগঠন আখনুর সেক্টেরে এভাবে অনেক অস্ত্র পাঠিয়েছে বলে জানিয়েছেন তাঁরা। ২০১৯ সালে পুলওয়ামা হামলার মূল ষড়যন্ত্রী ছিল এই জঙ্গি সংগঠন। ফের সেই ধরনের বড় নাশকতার ছক কষছে তারা।

গত সপ্তাহে জম্মু-কাশ্মীরের ডিজি দিলবাগ সিং জানিয়েছিলেন ভারতে অনুপ্রবেশ করার জন্য নিয়ন্ত্রণ রেখা বরাবর টানেল তৈরি করেছে পাক জঙ্গি সংগঠনগুলি। সেই টানেলের মাধ্যমে ভারতে জঙ্গি অনুপ্রবেশ করানোর ছক কষেছিল তারাষ কিন্তু মোক্ষম সময়ে বিএসএফের নজরে পড়ে যায় সেই টানেল। পাকিস্তানের লাহোরের স্ট্যাম্প দেওয়া বালির বস্তা িদয়ে সেই টানেলের মুখ বন্ধ করে রাখা হয়েছিল। তা েদখেই প্রথমে সন্দেহ হয় বিএসএফের।

English summary
Pakistan use drones to send weapons near LoC in Kashmir
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X