• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাকিস্তানকে খালি করে দিতে হবে পিওকে , গিলগিট! গেরুয়া ক্যাম্পের নেতার উদ্যোগ কোনপথে

পাকিস্তানের চোখে চোখ রেখে জবাব দেওয়ার ক্ষমতা আগেই দেখিয়েছে ভারত। কাশ্মীরের ৩৭০ ধারা নিয়েও পাকিস্তান বহু চেষ্টা করেও ব্যাকফুটে চলে যায়। এরপরই তারা প্রতিশোধ হিসাবে গিলগিটকে প্রভিন্সের তকমা দেওয়ার পথে এগিয়ে যায়। যার পাল্টা জবাব হিসাবে এবার আরএসএস-র নেতা ইন্দ্রেশ কুমার নিলেন পদক্ষেপ।

পাকিস্তানকে পিওকে, গিলগিট খালি করতে হবে!

পাকিস্তানকে পিওকে, গিলগিট খালি করতে হবে!

আরএসএস নেতা ইন্দ্রেশ কুমারের দাবি, গিলগিট ও পিওকে নিয়ে তারা এবার একটি আন্দোলন শুরু করতে চলেছেন। যার মূল দাবি হল, পাকিস্তানকে যেন তেন প্রকারে গিলগিট ও পিওকে খালি করে দিতে হবে। আর সেই এলাকাকে ভারতের সঙ্গে সংযুক্ত করতে হবে। কারণ আদতে এটা ভারতের অংশ।

 গুপকার নেতাদের নিয়ে তোপ

গুপকার নেতাদের নিয়ে তোপ

ইন্দ্রেশ কুমার বলেন, গুপকার জোটের নেতাদের যে কাশ্মীরের মানুষ পছন্দ করছেন না, তার প্রমাণ হল, এই নেতা, নেত্রীরা যখন জেলের অন্দরে ছিলেন, তখন তাঁদের জন্য কোনও কাশ্মীরি ধরনা বা আন্দোলনের রাস্তায় হাঁটেননি। কেউ প্রতিবাদ করেননি। ফলে ওই কাশ্মীরি নেতাদের কোনও জনসমর্থন নেই কাশ্মীরে।

 'চিনে যান আবদুল্লাহ'

'চিনে যান আবদুল্লাহ'

কাশ্মীরে চিনের সমর্থনের প্রসঙ্গ উত্থাপন করে ফারুক আবদুল্লাহ যে বার্তা আগে দিয়েছিলেন, তা নিয়েও এদিন মুখ খোলেন আরসএস নেতা ইন্দ্রেশ কুমার। তিনি বলেন, প্রয়োজন পড়লে চিনেই চলে যান ফারক আবদুল্লাহ। আরএসএস নেতার দাবি এবিষয়ে একটি রেজোলিউশন পাশ করা হোক।

কাশ্মীরের আলাদা পতাকা নিয়ে বার্তা

কাশ্মীরের আলাদা পতাকা নিয়ে বার্তা

এদিকে, কাশ্মীরের আলাদা পতাকা নিয়ে যেভাবে মেহবুবা মুফতিরা বার্তা দিয়েছেন তা নিয়ে ক্ষোভ রয়েছে এই নেতার। আরএসএস এর এই নেতার দাবি, ৭০ বছর ধরে ভারত একটি সংঘবদ্ধ দেশ হিসাবে রয়েছে, ' তার একটি পাতাকা, একটি সংবিধান, একটি নাগরিকত্ব, একটি স্লোগান,আর একটিই জাতীয় সঙ্গীত।' এরপরই তিনি মেহবুবা মুফতির বিরুদ্ধে পারদ চড়িয়ে বলেন, 'তিনি যেখানে যেতে চান যেতে পারেন।'

কলকাতা : টিএমসি দলটা আর থাকবে না, বিস্ফোরক দিলীপ ঘোষ

খসড়া তালিকায় বাড়ল মহিলা ভোটারদের সংখ্যা, বিহার ফর্মুলার পুনরাবৃত্তি বাংলায়?

English summary
Pakistan to vacate PoK, Gilgit-Baltistan, A new Campaign from RSS Leader
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X