• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতকে অপদস্থ করাই টার্গেট, সোশ্যাল মিডিয়ায় ফেক নিউজ ছড়াচ্ছে পাকিস্তান, যড়যন্ত্র ফাঁস করল দিল্লি

ফের পাকিস্তানের ষড়যন্ত্র ফাঁস করল ভারত। রাষ্ট্রপুঞ্জের কাছে দিল্লি নালিশ করেছে সোশ্যাল মিডিয়ায় ভারতের বিরুদ্ধে ফেক নিউজ ছড়াচ্ছে পাকিস্তান। তার প্রমাণও দিয়েছে দিল্লি। ইন্ডিয়া পারমানেন্ট মিশন টু ইউএন-র পক্ষ থেকে টুইট করে পাকিস্তানের বিরুদ্ধে তথ্য প্রমাণ দেওয়া হয়েছে রাষ্ট্রপুঞ্জে।

 ফেসবুকে অপপ্রচার

ফেসবুকে অপপ্রচার

ফেক নিউজকে হাতিয়ার করে এখন ভারতের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় অপপ্রচার চালাচ্ছে পাকিস্তান। ইসলামাবাদের দুরভিসন্ধি ফাঁস করল দিল্লি। ইন্ডিয়া পারমানেন্ট মিশন টু ইউএন-র পক্ষ থেকে টুইট করে রাষ্ট্রপুঞ্জে এই অভিযোগ করা হয়েছে। তার সত্যতার প্রমাণও দিয়েছে ভারত।

ফেক নিউজ সোশ্যাল মিডিয়ায়

ফেক নিউজ সোশ্যাল মিডিয়ায়

স্ট্যানফোর্ড ইন্টারনেট অবজারভেটরির রিপোর্টে ফাঁস হয়ে গিয়েেছ পাকিস্তানের চক্রান্ত। ফেসবুকে ১০৩টি পেজ, ৭৮টি ফেসবুক গ্রুপ, ৪৫৩টি ফেসবুক অ্যাকাউন্ট এবং ১০৭টি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ক্রমাগত ফেক নিউজ ছড়ানো হয়েছে। ৩১ অগাস্ট ২০২০ পর্যন্ত এই কাণ্ড করেছে পাকিস্তান

ভুয়ো অ্যাকাউন্ট বন্ধ

ভুয়ো অ্যাকাউন্ট বন্ধ

একের পর এক ফেক নিউজের ঘটনা প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ফেসবুক। তারপরেই ১০৩টি ফেসবুক পেজ, ৭৮টি গ্রুপ এবং ৪৫৩টি ফেসবুক অ্যাকাউন্ট ও ১০৭টি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ করে দেয় ফেসবুক। এই সবকটি অ্যাকাউন্টই পাকিস্তান থেকে খোলা হয়েছিল বলে জানিয়েছে সোশ্যাল মিডিয়া জায়েন্ট।

আইএসআই ও ইমরান সরকারের প্রশংসা

আইএসআই ও ইমরান সরকারের প্রশংসা

এই ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট গুলিতে পাক গুপ্তচর সংস্থা আইএসআই এবং ইমরান সরকারের প্রশংসায় একাধিক পোস্ট করতে দেখা গিয়েছে। তারপরেই নড়ে চড়ে বসে সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম।

English summary
Pakistan spread fake news in Social media against India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X