• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতের বাতাসকে দূষিত করতে পাকিস্তান বিষাক্ত গ্যাস ছাড়ছে, দাবি বিজেপি নেতার

বর্তমানে ভারতে দূষণ এক গুরুতর সমস্যা হয়ে দাঁড়িয়েছে। বিশেষ করে দিল্লির বাতাসের মান খুবই খারাপ পর্যায়ে চলে গিয়েছে। মঙ্গলবার বিজেপি নেতা জানিয়েছেন, পাকিস্তান ও চীন ইচ্ছাকৃতভাবে বিষ গ্যাস ঢুকিয়ে দেশের বাতাসকে দূষিত করে তুলেছে। তিনি জানিয়েছেন, দিল্লির বাতাস দূষিত হওয়ার জন্য দায়ি পাকিস্তান ও চীন।

ভারতের বাতাসকে দূষিত করতে পাকিস্তান বিষাক্ত গ্যাস ছাড়ছে, দাবি বিজেপি নেতার

মিরাটের বিজেপি নেতা বিনীত আগরওয়াল সারদা বলেন, '‌এই যে বিষাক্ত বাতাস আসছে, এটা হতে পারে যে দেশের প্রতিবেশী দেশ, যারা আমাদের নিয়ে আতঙ্কে রয়েছেয, বিষাক্ত গ্যাস ছেড়েছে।’‌ তিনি আরও বলেন, '‌আমাদের এটা গুরুত্ব দিয়ে ভাবা দরকার যে পাকিস্তানের তরফ থেকে কোনও বিষাক্ত গ্যাস ছাড়া হয়েছে কিনা।’‌ বিজেপি নেতা জানান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দায়িত্ব নেওয়ার পর থেকেই পাকিস্তান হতাশ হয়ে পড়েছে। ভারতের বিরুদ্ধে তারা যতই ষড়যন্ত্র পাকানোর চেষ্টা করুক, কোনও একটা যুদ্ধতেও সফল হতে পারেনি। বিনীত আগরওয়াল বলেন, '‌নরেন্দ্র মোদী এবং অমিত শাহ ক্ষমতায় আসার পর থেকে যখনই পাকিস্তানের বিরুদ্ধে ভারত কোনও যুদ্ধ লড়েছে, তাতে পাকিস্তান হেরেছে। এতে হতাশ হয়ে পড়েছে পাকিস্তান।’‌

হরিয়ানা–পাঞ্জাবে খড় পোড়ানোর জন্য দিল্লির দূষণ নিয়ে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে দায়ি করেন বিজেপি নেতা। তিনি বলেন, '‌দিল্লিবাসী সহ মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল খড় পোড়ানো ও শিল্পায়নকে দায়ি করেছে দূষণের জন্য আমাদের দেশের মেরুদণ্ড হলেন কৃষক। শিল্পায়ন ও কৃষককে এই দূষণের জন্য দায়ি করা ঠিক নয়।’‌ নরেন্দ্র মোদী ও অমিত শাহ মহাভারতের ভগবান কৃষ্ণ ও অর্জুনের জুটি বলে উল্লেখ করেছেন বিজেপি নেতা। তাঁরা দু’‌জনে সব সমস্যার সমাধান করতে পারেন বলেও জানান তিনি।

বায়ু দূষণের কবল থেকে বাঁচতে এবার দেবদেবীদের মুখেও দূষণ নিরোধক মাস্ক বারাণসীতে

English summary
BJP leader has described Narendra Modi and Amit Shah as the pair of Lord Krishna and Arjun in the Mahabharata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X