• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতের বিরুদ্ধে উদ্ভট প্রচার! অভিনন্দন বর্তমান জায়গা পেলেন পাক বিমান বাহিনীর জাদুঘরে

সারা বছরই ভারতের বিরুদ্ধে নানা উপায়ে প্রচার চালায় পাকিস্তান। সর্বশেষ তাদের যে উদ্ভট প্রচার ধরা পড়েছে, সেটি হল পাকিস্তানের করাচিতে বিমান বাহিনীর জাদুঘরে ভারতীয় বিমান বাহিনীর পাইলট অভিনন্দন বর্তমানের একটি মূর্তি রাখা হয়েছে। সযত্নে কাঁচে শোকেসে রাখা হয়েছে এই মূর্তিটিকে।

 ভারতের বিরুদ্ধে উদ্ভট প্রচার! অভিনন্দন বর্তমান জায়গা পেলেন পাক বিমান বাহিনীর জাদুঘরে

টুইটারে ছবিটি পোস্ট করেছেন পাকিস্তানের সাংবাদিক আনোয়ার লোধী। এবছরের ২৭ ফেব্রুয়ারি পাকিস্তানের মাটি থেকে আটক করা হয়েছিল অভিনন্দন বর্তমানকে। পাক অধিকৃত কাশ্মীরে তাঁর মিগ ২১-এর সঙ্গে একটি এফ ১৬ বিমানের সংঘাত শুরু হয়। শেষ পর্যন্ত পাকিস্তানের মাটিতে নামতে বাধ্য হয়েছিলেন অভিনন্দন। তাঁকে নিয়ে নানা জল্পনা তৈরি হলেও, ভারতের চাপে ১ মার্চ আট্টারি-ওয়াঘা সীমান্তে তাঁকে ছেড়ে দিতে বাধ্য হয় পাকিস্তান।

টুইটার পোস্টে ছবিটি দিয়ে আানোয়ার লোধী লিখেছেন পাকিস্তান বিমান বাহিনীর মিউজিয়ামে অভিনন্দনকে স্থান দেওয়া হয়েছে। যদি তাঁর হাতে এক কাপ চা থাকত তাহলে এই ছবিটি দেখতে আরও ভাল হত বলেও মন্তব্য করেছেন তিনি।

এসম্পর্কে তিনি পাকিস্তানের সেনাবাহিনীর অধীনে থাকাকালীন অবস্থায় ভিডিও প্রকাশের কথাও তুলেছেন। সেই ভিডিওতে দেখা গিয়েছিল অভিনন্দনের হাতে এককাপ চা রয়েছে।

তবে প্রকাশিত ছবিটিতে হাতের একপাশে একটা কাপ দেখা যাচ্ছে।

English summary
Pakistan has displayed a mannequin of IAF pilot Abhinandan Varthaman inside war musium in Karachi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X