• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১১ জন হিন্দুর মৃত্যুকে পাকিস্তান নিজের স্বার্থে ব্যবহার করেছে! ইসলামাবাদকে তুলোধনা দিল্লির

  • |

ভারতের অভিবাসী ১১ জন হিন্দু মৃত্যু নিয়ে পাকিস্তান নিজের মতো করে স্বার্থের খেলা খেলেছে। এমনই অভিযোগ তুলে কার্যত ইসলামাবাদকে তুলোধনা করেছে দিল্লি। বিষয়টি নিয়ে ভারতের বিদেশমন্ত্রক কী জানিয়েছে , দেখে নেওয়া যাক।

ভারতের তরফে বার্তা পাকিস্তানকে

ভারতের তরফে বার্তা পাকিস্তানকে

ভারতের তরফে পাকিস্তানকে তুলোধনা করে বলা হয়েছে, ভারতে আগত ১১ জন হিন্দুর মৃত্যু নিয়ে পাকিস্তান কেবল স্বার্থ চরিতার্থ করেছে। গত অগাস্টে পাকিস্তানে ভারতের হাইকমিশনের সামনে বিক্ষোভের ঘটনা নিয়ে এদিন এমনই বক্তব্য রেখেছে ভারত।

কী ঘটেছিল রাজস্থানে?

কী ঘটেছিল রাজস্থানে?

উল্লেখ্য, পাকিস্তান থেকে আসা ১১ জন হিন্দু একই পরিবারের সদস্য ছিলেন। তাঁরা ২০১৫ সাল থেকে মেয়াদ বাড়ানো ভিসায় ভারতে থাকছিলেন। সেখানে চাষাবাদের জন্য তাঁরা এসেছিলেন। কিন্তু যোধপুরে একটি ক্ষেতে তাঁদের মৃতদেহ উদ্ধার হয়।

 পাকিস্তান কোন অস্ত্রে শান দিয়েছিল?

পাকিস্তান কোন অস্ত্রে শান দিয়েছিল?

এরপরই পাকিস্তান নিজের চেনা স্বার্থের খেলায় মেতে ওঠে। ভারতে আগত পাকিস্তানি হিন্দুদের মৃত্যুর ঘটনায় ইসলামাবাদে ভারতীয় হাইকমিশনের সামনে ধরনায় বসেন বহু পাকিস্তানি। গোটা বিক্ষোভ প্রক্রিয়াকে ভারত সাজানো গোছানো ছক বলে মনে করছে। আর এসব করে , বিশ্বের দরবারে পাকিস্তান ভারতের ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে চেয়েছে বলে অভিযোগ দিল্লির।

 মৃত্যু ঘিরে রহস্য

মৃত্যু ঘিরে রহস্য

ভারতের তরফে জানানো হয়েছে,ওই ১১ জনের মৃত্যু বিষ খেয়ে হয়েছিল। তবে , গোটা ঘটনা নিয়ে বেশ কিছু রহস্য রয়ে গিয়েছে। আর তার জন্যই তদন্ত প্রক্রিয়া চলছে বলে খবর। উল্লেখ্য, পাকিস্তানের অন্দরে যেখানে ক্রমাগত মৃত্যু হচ্ছে হিন্দু সংখ্য়ালঘুদের,যেখানে ক্রমেই পাকিস্তানে হিন্দুদের গুম করা হচ্ছে, সেখানে পাকিস্তানের এমন স্বার্থের খেলা ঘিরে ভারত প্রশ্ন তুলেছে।

English summary
Pakistan Exploited 11 migrant Hindus , Delhi attacks Islamabad over Rajasthan issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X