• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কুলভূষণকে সহায়তা! ডিগবাজি খেল পাকিস্তান

অবস্থান থেকে ডিগবাজি খেল পাকিস্তান। এদিন সকালে বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত হয় পাকিস্তান তাদের আইনে সরলীকরণ করে কুলভূষণকে অসামরিক আদালতে আবেদনের সুযোগ করে দিতে পারে। যদিও পরে জানানো হয়, পাকিস্তানের সেনার নাম করে যে রিপোর্টের কথা বলা হচ্ছে তা সঠিক নয়। পাকিস্তানের সেনার মুখপত্র মেজর জেনারেল আসিফ গফুর টুইট করে বলেছেন, এই ধরনের রিপোর্টে একেবারেই অনুমান ভিত্তিক।

কুলভূষণকে সহায়তা! ডিগবাজি খেল পাকিস্তান

এদিন রিপোর্টে প্রকাশিত হয়েছিল, ইন্টারন্যাশনাল কোর্ট অফ জাস্টিস পাকিস্তানকে যাদবকে তাঁর দণ্ডাজ্ঞার বিরুদ্ধে আবেদনের সুযোগ দিতে। সেদিকে লক্ষ্য রেখেই পাকিস্তান তাদের সেনার আইন সংশোধন করতে চলেছে।

গুপ্তচরবৃত্তি ও সন্ত্রাসবাদের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে ২০১৭ সালে ভারতীয় নৌসেনার প্রাক্তন অফিসার কুলভূষণ যাদবকে মৃত্যুদণ্ড দেয় পাকিস্তানের সেনা আদালত। পাকিস্তানের বর্তমান সেনা আইন অনুযায়ী, কুলভূষণের আবেদন করার সুযোগ নেই। এর বিরুদ্ধে ভারতের তরফে ইন্টারন্যাশনাল কোর্ট অফ জাস্টিসে আবেদন করা হয়েছিল। জুলাইয়ে আন্তর্জাতিত ওই আদালত ভারতকে কনসুলার অ্যাকসেস দেয়। পাশাপাশি পাকিস্তানের কাছে কুলভূষণের মৃত্যুদণ্ডের রায়কে পুনর্বিবেচনার আবেদন জানায়।

সকালে প্রকাশিত রিপোর্ট সম্পর্কে এদিন সন্ধেয় বিবৃতি জারি করা হয় পাকিস্তানের সেনার তরফ থেকে। সেখানে বলা হয় কুলভূষণ যাদবকে নিয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা অসত্য।

English summary
Pakistan denies changes in their army act for Kulbhushan Jadhav to appeal in civil court
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X