• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'পাকিস্তান করোনা আক্রান্ত জঙ্গি ভারতে পাঠাতে পারে', সন্দেহ প্রকাশ সিডিএস রাওয়াতের

  • |

করোনার জেরে বিধ্বস্ত গোটা বিশ্ব। বিশ্বের একাধিক জায়গায় করোনায় নিত্যদিন মৃত্যু মিছিল বেড়ে চলেছে। এমন পরিস্থিতি ভারতেও। করোনা মোকাবিলায় ভারত যখন ব্যস্ত ,তখন কাশ্মীর সীমান্তে প্রবল জঙ্গি হানা একের পর এক রক্তক্ষয়ী অধ্যায় সামনে আনছে। আর এবার সেই জঙ্গিদের নিয়ে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে মুখ খুললেন দেশের প্রথম সিডিএস বিপিন রাওয়াত।

 করোনা আক্রান্ত জঙ্গি!

করোনা আক্রান্ত জঙ্গি!

দেশের প্রথম সিডিএস তথা প্রাক্তন সেনা প্রধান বিপিন রাওয়াতের বক্তব্য, 'আমরা সবাই জানি যে পাকিস্তানও করোনা আক্রান্ত। ফলে সেখানের জঙ্গিরাও করোনা আক্রান্ত হচ্ছে বলে সন্দেহ। আমরা জানি যে কাশ্মীরের মানুষ পাকিস্তানের দুরাভিসন্ধির কথা জানেন। ওরা (পাকিস্তান) কেবল চায় সন্ত্রাস, সেটি জঙ্গিপন্থার মাধ্যমেই হোক বা করোনাভাইরাস।'

 পিওকে ও করোনা আক্রান্ত রোগী

পিওকে ও করোনা আক্রান্ত রোগী

উল্লেখ্য, ভারতীয় গোয়েন্দারা জানতে পেরেছেন যে , পাকিস্তানে করোনা আক্রান্ত মানুষদের পাকিস্তান অধিকৃত কাশ্মীরে ফেলে দিয়ে চলে যাওয়া হচ্ছে। সীমান্তপার করে তাদের ভারতে অনুপ্রবেশের উজ্জীবিত করছে পাকিস্তান।

সেনার পুষ্প বৃষ্টি প্রসঙ্গ

সেনার পুষ্প বৃষ্টি প্রসঙ্গ

ভারতীয় সেনার তরফে রবিবার দেশের করোনা যোদ্ধাদের প্রতি কুর্নিশ জানানো হয়। বিভিন্ন হাসপাতালের মাথায় পুষ্প বর্ষণ করা হয়। এমন পদক্ষেপের ভাবনার নেপথ্যে কে ছিলেন, তা নিয়ে বিপিন রাোয়াত বলেন, সেনা বাহিনীর ভাবনা এটি। তবে কয়েকদন মন্ত্রীকেও বিষয়টি জানানো হয়।

 পাকিস্তান ও রাওয়াতের বক্তব্য

পাকিস্তান ও রাওয়াতের বক্তব্য

পাকিস্তান সম্পর্কে মন্তব্য করতে গিয়ে সিডিএস রাওয়াত বলেন, পাকিস্তান চিরকালই চেয়েছে ভারতের সরকার ও সেনার নামে দোষ আসুক , এমন কোনও কিছু উস্কানি মূলক কাজ করতে। তারা এখনও সেটাই করছে। পাশাপাশি , হান্ডওয়ারার ঘটনা নিয়েও তিনি বক্তব্য রাখেন। তিনি জঙ্গি দমনে সেনার ভূমিকার ভূয়সী প্রশংসা করেন।

English summary
Pakistan could push in terrorists infected with coronavirus, says CDS Bipin Rawat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X