• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অভিনন্দনের ওপর অত্যাচার চালানো পাকিস্তানি সুবেদারকে সীমান্তে গুলি করে খতম করল ভারতীয় সেনা

ভারতীয় বায়ুসেনার উইং কম্যান্ডার অভিনন্দন বর্তমান পাকিস্তানি যুদ্ধবিমানের সঙ্গে আকাশেই লড়াই করে তাদের পরাস্ত করে সামান্য দুর্ঘটনার কারণে সীমান্ত পেরিয়ে প্রতিবেশী দেশের ভূখণ্ডে গিয়ে পড়েন। তাঁকে ধরে নিয়ে গিয়ে নির্মম অত্যাচার চালায় পাকিস্তানি সেনা ও আইএসআই। সেই ঘটনা ছিল ফেব্রুয়ারি মাসের শেষে। তারপরে গঙ্গা দিয়ে অনেক জল বয়ে গিয়েছে। ভারত-পাকিস্তান সম্পর্ক আরও তলানিতে এসে ঠেকেছে।

অভিনন্দনের ওপর অত্যাচার চালানো পাকিস্তানি সুবেদারকে গুলি করে মারল ভারতীয় সেনা

এখন খবর পাওয়া গিয়েছে, পাকিস্তানের হেফাজতে থাকাকালীন অভিনন্দনের ওপরে যে সেনার দল অত্যাচার চালিয়েছিল তার অন্যতম সুবেদার আহমেদ খানকে সীমান্তে ভারতীয় সেনা গুলি করে নিকেশ করেছে।

গত ১৭ অগাস্ট কাশ্মীর সীমান্তের নাকইয়ালে অবৈধ অনুপ্রবেশকারীদের ভারতে ঢুকতে মদত করে দিচ্ছিল আহমেদ খান। তখনই ভারতীয় সেনার গুলিতে তিনি প্রাণ হারিয়েছেন।

অভিনন্দনের যে ছবি সামনে এসেছিল সেই সময়, সেখানে পিছনে এই সুবেদারকে দেখা গিয়েছিল। তবে শেষ অবধি ভারতীয় সেনার হাতে প্রাণ দিতেই হল। নৌশেরা, সুন্দরবনী ও পল্লানওয়ালা সেক্টরে জঙ্গিদের ভারতে অনুপ্রবেশের সুযোগ করে দিত এই সুবেদার আহমেদ খান। মূলত জঈশ জঙ্গিদেরই এভাবে আহমেদ খানের মতো ব্যক্তিদের মাধ্যমে ভারতে ঢোকানো হতো।

English summary
Pakistan army subedar who tortured Abhinandan Varthaman is killed by Indian Army
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X