• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পদ্মাবত বিক্ষোভে জ্বলছে গুজরাত, বিজেপির মন্ত্রীমশাই বললেন 'স্বাভাবিক ঘটনা'

সঞ্জয়লীলা বনশালী পরিচালিত পদ্মাবত নিয়ে বিতর্কের শেষ নেই। রবিবার গুজরাতে রাজপুত সম্প্রদায়ের মানুষরা সিনেমার বিরুদ্ধে প্রতিবাদে শামিল হন। রাস্তা আটকে বাস ভাঙচুর করে আগুন লাগিয়ে প্রতিবাদ করেন। যে ঘটনায় রাজ্য প্রশাসন কোথায় বিক্ষোভকারীদের ঠেকাবে। তা না করে উল্টে গুজরাতের এক মন্ত্রী বিক্ষোভকারীদের পাশে দাঁড়ালেন।

পদ্মাবত বিক্ষোভে জ্বলছে গুজরাত

বিজেপি মন্ত্রী ভূপেন্দ্রসিং পদ্মাবত ঘিরে এই বিক্ষোভকে স্বাভাবিক বলে পাশে দাঁড়িয়েছেন। এবং বলেছেন, পদ্মাবতের মুক্তি নিয়ে সুপ্রিম কোর্ট যে রায় দিয়েছে তা নিয়ে সরকার আইনি পরামর্শ খতিয়ে দেখছে।

গত ১৮ জানুয়ারি সুপ্রিম কোর্ট রায় দিয়ে জানিয়ে দেয়, পদ্মাবত সিনেমাটি সারা দেশে মুক্তি পাবে। কোনও রাজ্য তা ব্যান করতে পারবে না। নির্ধারিত ২৫ জানুয়ারিই পদ্মাবত মুক্তি পাবে দেশের সমস্ত সিনেমা হলে।

এই প্রসঙ্গে ভূপেন্দ্রসিংয়ের ব্যাখ্যা, যদি আপনি ইতিহাস বিকৃত করেন ও সিনেমায় দেখান তাহলে মানুষ স্বাভাবিকভাবেই তা নিয়ে প্রতিবাদ করবে। সুপ্রিম কোর্ট পদ্মাবত নিয়ে সবুজ সঙ্কেত দিলেও রাজ্য সরকার তা নিয়ে আইনি পরামর্শ করছে।

গুজরাত ও রাজস্থানের মতো বিজেপি শাসিত রাজ্য যেখানে রাজপুত কারনি সেনাদের দাপট রয়েছে, সেখানে সরকার বিক্ষোভের জেরে পদ্মাবত সিনেমাটি নিষিদ্ধ বলে ঘোষণা করে। যা নিয়ে সঞ্জয়লীলা বনশালী সুপ্রিম কোর্টে গেলে আদালত দেশের সব রাজ্যে সিনেমাটির মুক্তি নিয়ে নির্দেশ দিয়েছে।

English summary
Padmaavat Row : Rajput community damaging buses and blocking roads in Gujarat, Minister calls it natural
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X