• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিজেদের কৃতকর্মের দায় ঈশ্বরের উপর চাপিয়ে লাভ নেই, জিডিপি নিয়ে ফের নির্মলাকে খোঁচা চিদাম্বরমের

করোনা পরিস্থিতির জেরে দেশের জিডিপি বৃদ্ধি তলানিতে এসে ঠেকেছে। এই নিয়ে সরাসরি কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামনকে আক্রমণ শানিয়েছেন প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদাম্বরম। তিনি আক্রমণ শানিয়ে বলেছেন নিজেদের তৈরি বিপর্যয়ের দায় ঈশ্বরের উপর চাপিয়ে লাভ নেই।

নিজেদের কৃতকর্মের দায় ঈশ্বরের উপর চাপিয়ে লাভ নেই

করোনা সংকটে তলানিতে এসে ঠেকেছে দেশের জিডিপি বৃদ্ধি। এই নিয়ে সরাসরি কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মালা সীতারামনকে আক্রমণ শানালের প্রাক্তন অর্থমন্ত্রী তথা বর্ষিয়ান কংগ্রেস নেতা পি চিদাম্বরম। তিনি এই পরিস্থিতির জন্য মোদী সরকারকেই দায়ি করেছেন। দেশের এই বিপর্যয় ডেকে এনেছে মোদী সরকার। আর সেই বিপর্যয়ের দায় ঈশ্বরের উপর চাপাচ্ছেন তাঁরা। অভিযোগ করেছেন চিদাম্বরম

প্রসঙ্গত উল্লেখ্য করোনা পরিস্থিতিতে দেশের আর্থিক পরিস্থিতিকে ইশ্বরের কর্ম বলে মন্তব্য করেছিলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী। তার পরেই চিদাম্বরম নির্মলাকে প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন গত ৩ বছর ধরে দেশের আর্থিক বেহাল দশা কেন উত্তর দিতে পারবেন কী ঈশ্বরের দূত। সেই সূত্র ধরেই জিডিপি বৃদ্ধি নিয়ে ফের নির্মলা সীতারামনকে আক্রমণ শানিয়েছেন পি চিদাম্বরম। দেশের জিডিপি বৃদ্ধি ২৪ শতাংশ কমেছে।

এর জন্য ভগবানকে দোষারোপ না করে দায় মোদী সরকারের নেওয়া উচিত বলে সরাসরি আক্রমণ শানিেয়ছেন পি চিদাম্বরম। উল্টে তিনি বলেছেন মোদী সরকারের উচিত ঈশ্বরকে ধন্যবাদ জানানো। দেশের কৃষকদের এই পরিস্থিতিতেও আশির্বাদ করেছে প্রকৃতি।

English summary
P Chidambarm slams Nirmala Sitaran over lack of GDP gowth in India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X