• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভয়াল হবে যাঁরা সতর্ক করেছিলেন, তাঁদের নাম টুইট করে নাড্ডাকে নিশানা চিদাম্বরমের

Google Oneindia Bengali News

করোনা পরিস্থিতির মধ্যেও কংগ্রেসের কয়েকজন শীর্ষ নেতা যা করছেন তা অত্যন্ত নিন্দনীয়। এমনই অভিযোগ করে কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রী সোনিয়া গান্ধীকে চিঠি লিখেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তার পাল্টা জবাবে প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী তথা পি চিদাম্বর টুইট করেছেন। টুইটে তিনি লিখেছেন যা করোনা ভয়াল হতে চলেছে যাঁরা সতর্ক করেছিলেন তাঁরা সকলেই নোবেল পুরস্কার প্রাপ্ত তাই মিথ্যে তথ্যের উপর ভিত্তি করে কংগ্রেস সভানেত্রীকে চিঠি লেখা বিজেপি সভাপতি অজ্ঞানতারই পরিচয় দেয়।

দিব্যেন্দু অধিকারী কি বরখাস্ত হবেন? তৃণমূলের জেলা কমিটির রিপোর্টে বাড়ছে রহস্যদিব্যেন্দু অধিকারী কি বরখাস্ত হবেন? তৃণমূলের জেলা কমিটির রিপোর্টে বাড়ছে রহস্য

সোনিয়া গান্ধীকে চিঠি নাড্ডার

সোনিয়া গান্ধীকে চিঠি নাড্ডার

দেশের করোনা পরিস্থিতি ভয়াবহ আকার নিয়েছে। তারমধ্যে কংগ্রেসের বেশ কয়েকজন নেতা অত্যন্ত প্রশংসনীয় কাজ করছেন । কিন্ত্ু তারমধ্যে কংগ্রেসের কয়েকজন শীর্ষ নেতা যে অভিযোগ করে চলেছেন তাতে অন্য নেতাদের সব পরিশ্রম ব্যর্থ করে দিচ্ছে। ভুল এবং ভুয়ো খবর প্রচার করে একারণে মানষকে বিভ্রান্ত করে তুলছেন তাঁরা। এই পরিস্থিতি মানুষের মনে সাহস যোগানোই আগে প্রয়োজন।

মোদীকে নিশানা রাহুলের

মোদীকে নিশানা রাহুলের

আজই দেশের করোনা পরিস্থিতি নিয়ে ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিশানা করেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। তিনি যমুনা এবং গঙ্গায় করোনায় মৃতদের দেহ ভাসার ঘটনার উল্লেখ করে টুইট করেছেন। নদীতে লাশ ভাসছে মানুষের আর প্রধানমন্ত্রীর চোখে রঙিন চশমা পরে বসে রয়েছেন। দেশের মানুষের দুর্দশা তিনি দেখতে পাচ্ছেন না। এমনই প্রধানমন্ত্রী তিনি।

চিদাম্বরমের নিশানা

চিদাম্বরমের নিশানা

সোনিয়া গান্ধীকে লেখা নাড্ডার চিঠির পাল্টা জবাব দিয়েছেন দেশের প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী পি চিদাম্বরম। তিনি টুইটে লিখেছেন সম্পূর্ণ ভুল তথ্যের উপর নির্ভর করে সোনিয়া গান্ধীকে চিঠি লিখেছেন বিজেপির সভাপতি। তিনি জানেন না কয়েকদিন আগেই দেশের ভয়াবহ পরিস্থিতি নিয়ে ওয়াশিংটন পোস্টে ছাপা হয়েছে লেখা। এবং নোবেল পুরস্কার প্রাপ্ত বিশিষ্টরাই সেই সব তথ্য দিয়েছেন।

নাড্ডােক নিশানা তৃণমূলের

নাড্ডােক নিশানা তৃণমূলের

সোনিয়া গান্ধীকে চিঠি লেখা নিয়ে জেপি নাড্ডাকে নিশানা করেছেন তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্র। তিনি নাড্ডাকে নিশানা করে লিখেছেন সোনিয়া গান্ধী চিঠি না লিখে বরং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দেশের করোনা পরিস্থিতি মোকাবিলায় আরও তৎপর হতে বলা উচিত বিজেপির রাজ্য সভাপতির। কারণ দেশের করোনা পরিস্থিতি ক্রমশ খারাপের দিকেই যাচ্ছে।

English summary
P Chidambaram target JP Nadda on letter to Sonia Gandhi over Coronavirus situation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X