• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আদালতে আত্মসমর্পণের অনুরোধ প্রত্যাখ্যান! তিহারেই থাকতে হবে পি চিদাম্বরমকে

অর্থ তছরুপের মামলায় ইডির কাছে আত্মসমর্পণের প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পি চিদাম্বরমের প্রস্তাব খারিজ করে দিল দিল্লির আদালত। যার অর্থ চিদাম্বরমকে আপাতত তিহার জেলেই কাটাতে হবে। সিবিআই-এর কথা দুর্নীতি মামলায় ইতিমধ্যেই গ্রেফতার হয়ে তিহার জেলে বন্দি রয়েছেন চিদাম্বরম।

আদালতে আত্মসমর্পণের অনুরোধ প্রত্যাখ্যান! তিহারেই থাকতে হবে চিদাম্বরমকে

আইএনএক্স মিডিয়ার অর্থ তছরুপের মামলায় ইডি বৃহস্পতিবার আদালতে বলে চিদাম্বরমের গ্রেফতার প্রয়োজন। আদালতে চিদাম্বরমের আইনজীবীরা বলেন, ইডির এই দাবির অর্থ দেশের প্রাক্তন অর্থমন্ত্রী চিদাম্বরমকে আরও ক্ষতিগ্রস্ত করা।

৭৩ বছর বয়সী চিদাম্বরম আইএনএক্স মিডিয়া মামলায় জেল হেফাজতে রয়েছেন। যার তদন্ত করছে সিবিআই। ইডির তরফে জানানো হয়, যেতেতু চিদাম্বরম ইতিমধ্যেই সিবিআই-এর করা মামলায় জেল হেফাজতে রয়েছেন, তাই তার পক্ষে প্রমাণ লোপাট করা সম্ভব নয়।

আদালতে চিদাম্বরমের হয়ে সওয়াল করেন সিনিয়র আইনজীবী কপিল সিবাল। তিনি আদালতে বলেন, অগাস্টের ২০ ও ২১ তারিখ চিদাম্বরমের বাড়িতে গ্রেফতার করতে গিয়েছিস ইডি। কিন্তু আপাতত তিনি জেল হেফাজতে থাকায় তারা সেটা করতে চাইছে না।

দুর্নীতির মামলায় ৫ সেপ্টেম্বর চিদাম্বরমকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠানো হয়। তাঁর হেফাজতের মেয়াদ ১৯ সেপ্টেম্বর পর্যন্ত।

ওই দিনই আদালত চিদাম্বরমের আবেদনের প্রেক্ষিতে ইডিকে নোটিশ দেয়। সেই আবেদনে চিদাম্বরম ইডির কাছে আত্মসমর্পণের প্রস্তাব দিয়েছিলেন।

English summary
P Chidambaram request to surrender to ED rejected by the Delhi Court and he has to remain in Tihar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X