• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গ্রেফতারির খাঁড়া চিদাম্বরমের সামনে! চরম বিপাকে কংগ্রেস নেতা

  • |

আইএনএক্স মিডিয়া দুর্নীতি মামলায় প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী পি চিদাম্বরমের আগাম জামিনের আবেদন খারিজ করে দিল দিল্লি হাই কোর্ট। ফলে চরম বিপাকে দক্ষিণী রাজনীতির এই দুঁদে কংগ্রেস নেতা। চিদাম্বরমের পর পর দুটি আগাম জামিনের আবেদন খারিজ হয়ে যায়। রীতিমতো বিপাকে পড়ে আপাতত শীর্ষ আদালতের দ্বরস্থ চিদাম্বরম।

গ্রেফতারির খাঁড়া চিদাম্বরমের সামনে! চরম বিপাকে কংগ্রেস নেতা

প্রসঙ্গত, আইএনএক্স মিডিয়া দুর্নীতি মামলায় আর্থিক তছরুপের অভিযোগ রয়েছে পি চিদাম্বরমের বিরুদ্ধে। সেই সংক্রান্ত মামলাতেই দিল্লি হাইকোর্টে চলছিল শুনানি। এর আগে , চিদাম্বরমের আগাম জামিনের আবেদনের শুনানিতে নিজের রায় আদালত রিজার্ভ রাখে গত ২৫ জানুয়ারি। তবে এদিন পর পর দুটি আগাম জামিন আবেদন খারিজ করে দেয় দিল্লি হাই কোর্ট। ফলে স্বভাববতই বড়সড় বিপাকে পড়ে যান প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী।

উল্লেখ্য, ৩৫০০ কোটি টাকার এয়ারসেল ম্যাক্সিস চুক্তি ও ৩০৫ কোটি টাকার আইএনেক্স মিডিয়ার দুর্নীতি মামলায় নাম জড়িয়ে যায় কংগ্রেসের এই প্রাক্তন অর্থ মন্ত্রীর।২০১৭ সালের ১৫ মে এই ঘটনায় তদন্ত শুরু করে সিবিআই। চিদাম্বরম কেন্দ্রীয় অর্থমন্ত্রকে থাকাকালীন সংস্থার আর্থিক লেনদেন নিয়ে প্রশ্ন ওঠে। তছরুপের মামলায় নাম জড়িয়ে যায় চিদাম্বরম পুত্র কার্তীরও। মামলায় নাম জড়ানোর পর কার্তীর হাজতবাসের নির্দেশ আসে আদালতের তরফে। তবে এবার প্রাক্তন অর্থমন্ত্রীর সামনে ঝুলছে গ্রেফতারির খাঁড়া।

English summary
P Chidambaram moves SC after Delhi HC dismisses bail plea, arrest likely.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X