• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার সংক্রমণ বাড়ায় বাড়ছে চাহিদা! দেশের বিভিন্ন অংশে অক্সিজেনের অভাব নিয়ে শোরগোল

একদিকে যখন দেশে করোনার সংক্রমণ বাড়ছে, অন্যদিকে দেশের কিছু অংশ অক্সিজেনের অভাবের অভিযোগে শোরগোল পড়ে গিয়েছে। দেশে এখন দৈনিক সংক্রমণ ১ লক্ষের কাছে পৌঁছে গিয়েছে। বিশ্বে আক্রান্তের নিরিথে ভারতের স্থান দ্বিতীয়। সামনে রয়েছে একমাত্র ট্রাম্পের আমেরিকা।

দ্রুতগতিতে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা

দ্রুতগতিতে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা

দেশে দ্রুত গতিতে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। শনিবার একদিনে আক্রান্তের সংখ্যাটা ৯৭৫৭০। অন্যদিকে মৃতের সংখ্যা ৭৭৪৭২। বিশ্বের যে কোনও দেশের তুলনায় দ্রুতগতিতে বাড়ছে ভারতের করোনা আক্রান্তের সংখ্যা। শহর কিংবা গ্রাম, দুদিকেই বাড়ছে আক্রান্তের সংখ্যা।

সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত মহারাষ্ট্র

সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত মহারাষ্ট্র

দেশের মধ্যে সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত মহারাষ্ট্র। গত শুক্রবার সেখানে আক্রান্তের সংখ্যা ১০ লক্ষ ছাড়িয়ে গিয়েছে। আক্রান্তের নিরিখে দেশের মধ্যে মহারাষ্ট্রই এই নজির গড়েছে।

মহারাষ্ট্রে অক্সিজেনের অভাব

মহারাষ্ট্রে অক্সিজেনের অভাব

মহারাষ্ট্রের কিছু অংশে অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। পানভেলের নিরাময় হাসপাতালের ডিরেক্টর চিকিৎসক অমিত থাডানি এই কথা জানিয়েছেন। এলাকায় অক্সিজেনের সংকট তীব্র বলে জানিয়েছেন তিনি। তিনি আরও জানিয়েছে, যেখানে সিলিন্ডারে অক্সিজেন পূর্ণ করা হয়, অভাবটা সেখানেই। সেখানেই অক্সিজেনের সরবরাহ করা হচ্ছে না। যদি ৫০ টি সিলিন্ডারের কথা বলা হয়, তাহলে সেখানে পাওয়া যাচ্ছে মাত্র ৫ থেকে ৭ টি।

সংক্রমণ বাড়ায় বাড়ছে চাহিদা

সংক্রমণ বাড়ায় বাড়ছে চাহিদা

সরকারি সূত্রে এই অভিযোগ কার্যত স্বীকার করে নেওয়া হয়েছে। বলা হচ্ছে সংক্রমণ বাড়তে থাকায় অক্সিজেনের চাহিদাও বাড়ছে। সেই কারণেই এই পরিস্থিতিত।

রাজনীতির অঙ্কে এগিয়ে যাচ্ছেন বৈশাখী, পিছনে শোভন

মহালয়ার আগেই পুজো শুরু কলকাতার দাস বাড়িতে

English summary
Oxygen supply has grown scarce in some part of India due to Covid 19
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X