• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকেশ আম্বানির বাড়ির সামনে বিস্ফোরক কাণ্ডে উদ্ধার গাড়ির মালিকের রহস্যজনক মৃত্যু

মুকেশ আম্বানির বাড়ির সামনে বিস্ফোরক কাণ্ডে আরও এক চাঞ্চল্যকর তথ্য সামনে এল। গত ২৬ ফেব্রুয়ারি মুম্বইয়ে মুকেশ আম্বানির বাড়ি '‌অন্তিলিয়া’‌র সামনে যে বিস্ফোরক ভর্তি গাড়ি উদ্ধার হয়েছিল, সেই গাড়ির মালিকের রহল্যজনকভাবে মৃত্যু হল শুক্রবার।

মুকেশ আম্বানির বাড়ির সামনে বিস্ফোরক কাণ্ডে উদ্ধার গাড়ির মালিকের রহস্যজনক মৃত্যু

মুম্বইয়ের টনি আল্টামাউন্ট রোডে অবস্থিত এই '‌অন্তিলিয়া’‌। এটি বিশ্বের মধ্যে সবচেয়ে মূল্যবান সম্পত্তি। ২৭ তলার এই বাড়িটি ভারতের সবচেয়ে দামি আবাস। আম্বানির বাড়ির সামনে রাখা এসইউভি থেকে ২০টি জিলেটিন স্টিক পাওয়া যায়। সন্দেহজনক সবুজ রঙের স্করপিও এসইউভিটিকে উচ্চ–নিরাপত্তা সহকারে তদন্তকারীদের কাছে পাঠানো হয়। পুলিশ জানিয়েছে, যে ওই গাড়ির রেজিস্ট্রেশন নম্বর প্লেটের সঙ্গে আম্বানির নিরাপত্তার কাজে ব্যবহৃত গাড়ির নম্বরের সঙ্গে মিল রয়েছে।

পরে পুলিশ ওই গাড়ির মালিকের খোঁজ পায়। মালিক মনসুখ হিরেন পুলিশকে জানান যে তাঁর গাড়িটি চুরি হয়ে গিয়েছে। মনসুখ হিরেনের দেহ পাওয়া যায় থানের রেটি বন্দর এলাকাতে। রিপোর্টে জানা গিয়েছে যে হিরেন বৃহস্পতিবার থেকে নিখোঁজ ছিলেন। হিরেন তাঁর পরিবারকে জানান যে তিনি কোনও '‌সাহেবে’‌র সঙ্গে দেখা করতে যাচ্ছেন বলে বাড়ি থেকে বের হন। ইতিমধ্যেই প্রাক্তন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ গোটা ঘটনাটিকে অত্যন্ত সন্দেহজনক বলেছেন এবং এনআইএকে তদন্ত করার দাবি জানিয়েছেন।

বিধানসভায় বক্তব্য করতে গিয়ে ফড়নবিশ উদ্ধব ঠাকরের সরকারের ওপর আঙুল তুলে জানিয়েছেন যে তারা এই বিষয়টিকে খুবই হাল্কাভাবে নিয়েছে এবং মুকেশ আম্বানির নিরাপত্তা নিয়ে গাফিলতি করা হচ্ছে।

খেলা হবে স্লোগান কেন, নির্বাচন কমিশনের কাছের নালিশ বিজেপির

মমতার তালিকায় বাদ পড়লেন পাঁচ মন্ত্রী! ছাঁটাই হলেন আরও কারা কারা

English summary
owner of suv found abandoned outside mukesh ambanis house found dead
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X