• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তেলেঙ্গানায় বিজেপির নিশানায় ওয়াইসি! পাল্টা যোগীকে 'হাসপাতাল' কটাক্ষ

তেলেঙ্গানা বিধানসভা নির্বাচনে অলআউট প্রচেষ্টা বিজেপির। বিজেপি সভাপতি অমিত শাহ একদিকে যেমন শাসক টিআরএস এবং কংগ্রেসের বিরুদ্ধে মুসলিমদের তুষ্টির অভিযোগ করছেন, অন্যদিকে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী আক্রমণ করছেন এমআইএম প্রধান আসাদুদ্দিন ওয়াইসির দিকে। পাল্টা জবাব দিয়েছেন আসাদুদ্দিনও।

যোগীর নিশানায় আসাদুদ্দিন

যোগীর নিশানায় আসাদুদ্দিন

বিজেপি যদি তেলেঙ্গানায় সরকার গঠন করে, তাহলে ওয়াইসিকে রাজ্য থেকে তাড়িয়ে দেওয়া হবে। যেমন নিজামকে হায়দরাবাদ থেকে তাড়িয়ে দেওয়া হয়েছিল। সাঙ্গারেড্ডিতে ভোটপ্রচারে গিয়ে এমনটাই মন্তব্য করেছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

আসাদুদ্দিনের কটাক্ষ যোগীকে

পাল্টা গোরক্ষপুরের হাসপাতাল নিয়ে যোগী আদিত্যনাথকে কটাক্ষ করেছেন আসাদুদ্দিন ওয়াইসি। তিনি বলেন, যোগী উচিত হায়দরাবাদে ঘৃণা না ছড়িয়ে বরং গোরক্ষপুরের হাসপাতালগুলোর দিকে নজর দিন।

টিআরএস-এর সহযোগী এমআইএম

টিআরএস-এর সহযোগী এমআইএম

তেলেঙ্গানায় টিআরএস-এর জোট সঙ্গী এমআইএম। ৭ ডিসেম্বরের নির্বাচনে তেলেঙ্গানায় আটটি আসনে লড়াই করছে আসাদুদ্দিন ওয়াইসির দল অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন। সাতটই আসনই তারা দখলে রাখতে পারবেন বলে আশাবাদী ওয়াইসি। জোট-সহযোগী টিআরএস-এর কে চন্দ্রশেখর রাও ফের মুখ্যমন্ত্রীর আসনে বসবেন বলেও আশাবাদী ওয়াইসি।

অমিত শাহের অভিযোগ

অমিত শাহের অভিযোগ

তেলেঙ্গানার নারায়ণ পেট এবং অমঙ্গল কেন্দ্রে প্রচারে গিয়ে অমিত শাহের অভিযোগ, কংগ্রেস এবং টিআরএস শুধুমাত্র সংখ্যালঘুদের তুষ্ট করার চেষ্টা করছে। সাধারণ মানুষের কাছে বিজেপিকে জয়ী করে সুশাসনের আহ্বান জানিয়েছেন তিনি।

English summary
Owaisi will have to flee like the Nizam if BJP wins Telangana assembly elections, says Adityanath. Owaisi reacts on this.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X