• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নবীর অপমান, নুপুর শর্মার গ্রেফতারি দাবি ওয়েইসির

Google Oneindia Bengali News

এবার বিজেপি নেত্রী নুপুর শর্মার গ্রেফতারি দাবি করলেন আসাদউদ্দিন ওয়েইসি। তিনি অভিযোগ করেছেন নুপুর শর্মার নবীরে নিয়ে যে মন্তব্য করেছেন তাতে আরবের দেশগুলির কাছে মুখ ছোট হয়েছে ভারতের। মুখ লোকানোর জায়গা নেই। প্রসঙ্গত উল্লেখ্য ইতিমধ্যেইআরবের একাধিক দেশ এই নিয়ে পদক্ষেপ করতে শুরু করে দিয়েছে।

নুপুর শর্মার গ্রেফতারি দাবি

নুপুর শর্মার গ্রেফতারি দাবি

নবীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় বিজেপি নেত্রী নুপুর শর্মাকে গ্রেফতারের দাবি জানিয়েছেন হায়দরাবাদের নেতা আসাদউদ্দিন ওয়েইসি। তিনি দাবি করেছেন বিজেপি নেত্রীকে এই মন্তব্যের জন্য অবিলম্বে গ্রেফতার করা উচিত। তিনি মন্তব্য করেছেন, বিজেপির মুখপাত্রের এই মন্তব্যে আরবের দেশ গুলির কাছে ভারতের মুখ ছোট হয়েছে। এতে ভারতের বিদেশনীিত ভীষণভাবে আঘাত পেয়েছে। কাজেই শুধু সাসপেন্ড করে কিছু হবে না নুপুর শর্মার গ্রেফতার প্রয়োজন বলে দাবি করেছেন ওয়েইসি।

সাসপেন্ড নুপুর শর্মা

সাসপেন্ড নুপুর শর্মা

নবী মহম্মদকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে সাসপেন্ড করা হয়েছে বিজেপির মুখপাত্র নুপুর শর্মাকে। তাঁর এই মন্তব্যের পরেই আরবের একাধিক দেশ সরব হয়েছে ভারতের বিরুদ্ধে। ভেঙ্কাইয়া নাইডুর আরব দেশ সফরের কর্মসূচি বাতিল করা হয়েছে। ইতিমধ্যেই নুপুর শর্মার এই মন্তব্যের কারণে আরবের দুই দেশ ভারতের দূততে সমন পাঠিয়েছে। ঘটনার তীব্র নিন্দা করা হয়েছে। তারা যে ভারতের প্রতি ভীষণভাবে বিরক্ত সেটা বুঝিয়ে দিয়েছে।

তোলপাড় বিশ্ব

তোলপাড় বিশ্ব

বিজেপির মুখপাত্রের নবীেক নিয়ে মন্তব্যের জেরে তোলপাড় গোটা বিশ্ব। পশ্চিমের দেশ গুলি েথকে শুরু করে আরবের দেশগুলি ভারতের সমালোচনায় সরব হয়েছে। তাঁতে ভারতের বিরুদ্ধে তুমুল অশান্তি শুরু হয়েছে। আরবের দেশগুলি ভারতের বিরুদ্ধে সমালোচনায় সরব হয়েছে। এই ধরনের মন্তব্যের জন্য ভারতের বিরুদ্ধে অবরোধ তৈরি হতে পারে বলে হুমকি দিয়েছে তাঁরা।

সরব বিরোধীরা

সরব বিরোধীরা

নুপুর শর্মার মন্তব্য নিয়ে সরব হয়েছে বিরোধীরা। এক প্রকার দেশ বিদেশ উভয় ক্ষেত্রেই বিরোধিতার মুখে পড়েছে বিজেপি। মোদী সরকারের বিরুদ্ধে ভেদাভেদের রাজনীতিকর অভিযোগ আগেই ছিল এবার তা আরো প্রকট হতে শুরু করছে। কংগ্রেস নেতা রাহুল গান্ধী মোদী সরকারর সমালোচনা করেছেন। তিনি প্রকাশ্যে এই নিয়ে অভিযোগ করেছেন। তাঁরা বিজেপি নেত্রীর অপসারণের দাবি জানিয়েছেন।

নবীকে নিয়ে বিতর্কিত মন্তব্য! কুয়েতের মল থেকে সরানো হচ্ছে ভারতীয় পণ্য, ভিডিও ভাইরাল নবীকে নিয়ে বিতর্কিত মন্তব্য! কুয়েতের মল থেকে সরানো হচ্ছে ভারতীয় পণ্য, ভিডিও ভাইরাল

English summary
Owaisi demands ‌Nupur Sharma’s arrest
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X