• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লিতে হিংসার নামে চলেছে গণহত্যা, চুপ কেন মোদী, ফুঁসে উঠলেন ওয়েইসি

দিল্লির হিংসা নিয়ে ফুঁসে উঠলেন এআইএমআইএম প্রধান আসাদউদ্দিন ওয়েইসি। দিল্লির হিংসায় পরিকল্পিত গণহত্যা চলেছে বলে অভিযোগ করেছেন তিনি। এই ঘটনায় ৪০ জনের বেশি মানুষের মৃত্যু হয়েছে তার পরেও চুপ কেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সরাসরি আক্রমণ শানিয়েছেন ওয়েইসি।

দিল্লিতে গণহত্যা হয়েছে

দিল্লিতে গণহত্যা হয়েছে

দিল্লির হিংসায় বিজেপিকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন এআইএমআইএম প্রধান আসাদউদ্দিন ওয়েইসি। তিনি অভিযোগ করেছেন, 'বিজেপি নেতাদের উস্কানিমূলক মন্তব্যের কারণেই হিংসা ছড়িয়েছে দিল্লিতে। ৪০ জনেরও বেশি মানুষ মারা গিয়েছেন। একে গণহত্যা ছাড়া আর কি বলা যায়। ২০০২-এ গুজরাট দাঙ্গা থেকে শিক্ষা নেননি মোদী। তার আবার পুনরাবৃত্তি ঘটিয়েছেন দিল্লিতে।'

চুপ কেন মোদী

চুপ কেন মোদী

দিল্লিতে হিংসা ছড়িয়েছে প্রধানমন্ত্রীর বাসভবন থেকে মাত্র কয়েক কিলোমিটার দূরে। শিব বিহারে হিংসায় মৃত্যু নিয়ে মোদী একটি শব্দও কেন খরচ করলেন না এই নিয়ে সরব হয়েছেন আসাদউদ্দিন ওয়েইসি। ইতিমধ্যেই দিল্লিতে হিংসায় মৃত্যুর সংখ্যা ৪৪-এ পৌঁছে গিয়েছে। এনডিএ নেতারাই বা কেন এই নিয়ে চুপ করে আছেন তার প্রশ্ন তুলেছেন মোদী। ২০০২-র গুজরাট দাঙ্গার পর এনডিএ ছেড়েছিলেন রাম বিলাস পাশোয়ান। এখন িতনি চুপ করে আছেন কেন প্রশ্ন তুলেছেন ওয়েইসি।

কিছুটা স্বাভাবিক দিল্লি

কিছুটা স্বাভাবিক দিল্লি

আজ কিছুটা স্বাভাবিক দিল্লি। ধীরে ধীরে রাস্তায় বেরোতে শুরু করেছেন বাসিন্দারা। দোকান বাজার খুলতে শুরু করেছে। ২ মার্চ আবার বোর্ড পরীক্ষা হবে হিংসা বিধ্বস্ত দিল্লিতে। এখনও পুলিসি নজরদারি চলছে বিভিন্ন এলাকায়।

English summary
Owaisi attack Modi over Delhi violence
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X