• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অতিরিক্ত আত্মবিশ্বাসই ডুবিয়েছে ফড়নবিশকে, কটাক্ষ সঞ্জয় রাউতের

মুখ্যমন্ত্রী থেকে বিরোধী আসন। তিনদিনেই এই পতন রাজনৈতিক জগতে খুব কম নেতারই হয়েছে। অতিরিক্ত আত্মবিশ্বাসই ডুবিয়েছে দেবেন্দ্র ফড়নবিশকে। আবারও আক্রমণ শানালেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। মহারাষ্ট্রের রাজনৈতিক টানাপোড়েনে বরাবরই একটু বেশিই সক্রিয় ছিলেন তিনি। শিবসেনার সঙ্গে জোট গড়া নিয়ে বরাবরই বেশি উদ্যোগী ছিলেন সঞ্জয় রাউত। একাধিকবার বিজেপির বিরুদ্ধে বিষোদ্গারও করতে শোনা গিয়েছে তাঁকে।

অতিরিক্ত আত্মবিশ্বাসই ডুবিয়েছে ফড়নবিশকে, কটাক্ষ সঞ্জয় রাউতের

রবিবার নতুন করে মহারাষ্ট্র বিজেপির বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন সঞ্জয়। বিশেষ করে দেবেন্দ্র ফড়নবিশকে কটাক্ষ করে সঞ্জয় রাউত বলেছেন, অতিরিক্ত আত্মবিশ্বাস আর দিল্লির নেতাদের কথায় ওঠাবসাই কাল হয়েছে দেবেন্দ্র ফড়নবিশের। সেকারণেই এই পতন। মহারাষ্ট্রের মানুষের সামনে একাধিকবার বিতর্কিত মন্তব্য করেছেন দেবেন্দ্র ফড়নবিশ। সঞ্জয় রাউত বুঝতে পারেননি অজিত পাওয়ার এই কাণ্ড করবেন।

দিল্লির নেতাদের সঙ্গে ঘনিষ্ঠতাই তাঁর রাজনৈতিক জীবন শেষ করেছে বলে দাবি করেছেন সঞ্জয় রাউত। আজ বিধানসভায় বিজেপি স্পিকার পদপ্রার্থী প্রত্যাহার করে নেয়। বিধানসভায় ফড়নবিশ জানিয়েছেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় স্পিকার নির্বাচনই ঐতিহ্য সেকারণেই এই সিদ্ধান্ত। যদিও একাধিক শিবসেনা নেতা দাবি করেছেন বিজেপি হেরে যাবে বুঝতে পেরেই প্রার্থী ফিরিয়ে নেয়।

এবার বেসরকারি মেডিক্যাল পড়ুয়াদেরও ব্যাঙ্ক লোনের সুযোগ! উদ্যোগ মোদী সরকারেরএবার বেসরকারি মেডিক্যাল পড়ুয়াদেরও ব্যাঙ্ক লোনের সুযোগ! উদ্যোগ মোদী সরকারের

English summary
over confidance destroy Devendra Fadnavish political career, says sanjay raut
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X