• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাত মাসে ২০৫০ বার সংঘর্ষ বিরতি লঙ্ঘন করেছে পাকিস্তান

Google Oneindia Bengali News

২০১৯ সালে অগস্ট মাস পর্যন্ত বিনা প্ররোচনায় ২০৫০ বার সংঘর্ষ বিরতি লঙ্ঘন করেছে পাকিস্তান। বিদেশমন্ত্রকের পক্ষ থেকে বিবৃতি জারি করে একথা জানানো হয়েছে। পাকিস্তান সীমান্তে গোলাগুলি বর্ষণে মৃত্যু হয়েছে ২১ জন ভারতীয়ের।

সাত মাসে ২০৫০ বার সংঘর্ষ বিরতি লঙ্ঘন করেছে পাকিস্তান

এই রিপোর্ট পাকিস্তানকেও জানানো হয়েছে। বিনা প্ররোচনায় গোলাগুলি বর্ষণ, বেআইনি অনুপ্রবেশ এবং ভারতীয় নাগরিকদের মৃত্যুর ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে পাকিস্তানকে কড়া বার্তা দিয়েছে বিদেশমন্ত্রক। পাকিস্তানকে সীমান্তে শান্তি বজায় রাখার আবারও আবেদন জানিয়েছে ভারত।

কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপের পর থেকে সীমান্তে গোলাগুলি বর্ষণ বেড়ে গিয়েছে বলে দাবি করা হয়েছে। কার্গিল, মাছিল সেক্টর সবচেয়ে বেশি সংঘর্ষ বিরতি লঙ্ঘনের ঘটনা ঘটেছে। পাকিস্তান বাহিনীর গুলিবর্ষণের পাল্টা জবাবও দিয়েছে ভারতীয় সেনা। কয়েকদিন আগে পিওকে-তে দুই পাক সেনার মৃত্যু হয়েছে এই গুলি বর্ষণে। পাকিস্তান শান্তির পতাকা দেখিয়ে তাদের সেনার দেহ ফিরিয়ে নিয়ে গিয়েছে।

[পিতৃপুরুষের তর্পণেও এবার আধুনিকতার ছোঁয়া, সৌজন্যে রাজ্যের পর্যটন দফতর][পিতৃপুরুষের তর্পণেও এবার আধুনিকতার ছোঁয়া, সৌজন্যে রাজ্যের পর্যটন দফতর]

অন্যদিতে কাশ্মীর সীমান্ত দিয়ে অনুপ্রবেশের চেষ্টা চালাচ্ছে জঙ্গিরা এমনও খবর রয়েছে গোেয়ন্দাদের হাতে। পাক সেনা সেই অনুপ্রবেশে সহযোগিতা করছে বলেও সূত্রের খবর। পিওকে-তে এই মুহূর্তে প্রায় ৪০ জন জঙ্গি অপেক্ষা করছে অনুপ্রবেশের জন্য।

[হৃদপিণ্ড রক্ষায় কাজ কিডনি স্পেশালিস্টের! হার্ট ফেলিওরে নতুন দিশা চিকিৎসকের][হৃদপিণ্ড রক্ষায় কাজ কিডনি স্পেশালিস্টের! হার্ট ফেলিওরে নতুন দিশা চিকিৎসকের]

English summary
over 2050 unprovoked ceasefire violations by Pakistan in 2019
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X