• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২৪-র ভোটে বিজেপির বিরুদ্ধে একজোটে লড়বে বিরোধীরা, হুঁশিয়ারি ওম প্রকাশ রাজভরের

Google Oneindia Bengali News

২০২৪-র লোকসভা ভোট নিয়ে বিজেপিকে রীতিমত হুঁশিয়ারি দিলেন ওপি রাজভর। তিনি রীতিমত হুঁশিয়ারি দিয়ে বলেছেন ২০২৪-র লোকসভা ভোটে একজোট হয়ে লড়বে সব বিরোধীরা। ফের বিরোধী ঐক্যের সুর শোনা গেল ওপি রাজভরের মুখে। একটা সময়ে বিজেপির শরিক দল ছিল সহদেব ভারতীয় সমাজ পার্টি। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে বিজেপির সঙ্গে দূরত্ব তৈরি হয়েছিল পার্টির। তারপর থেকে একাই লড়াই চালানোর চেষ্টা করে চলেছে তারা।

একজোটে লড়াইয়ের বার্তা

একজোটে লড়াইয়ের বার্তা

বিজেপির বিরুদ্ধে একজোটে লড়াই করতে হবে। এবং সব বিরোধীরা একজোট হয়ে লড়াই করবে। এমনই বার্তা দিয়েছেন সহদেব ভারতীয় সমাজ পার্টির প্রধান ওপি রাজভর। বিজেপির সঙ্গে শরিক হিসেবে একটা সময়ে কাজ করলেও ক্রমশ গেরুয়া শিবিরের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে তাঁর এবং তাঁর দলের। উত্তর প্রদেশের বিধানসভা ভোটের আগে থেকেই বিেজপি শিবিরের সঙ্গে বিরোধ তৈরি হয়েছিল। তারপরেই বিজেপির হাত ছেড়ে বেরিয়ে আসেন তিনি।

বিরোধী শিবিরে ওপি রাজভর

বিরোধী শিবিরে ওপি রাজভর

উত্তর প্রদেশের বিধানসভা ভোটের সময় থেকেই গেরুয়া শিবিরের সঙ্গে মত বিরোধ তৈরি হয়েছিল। তারপরেই বিজেপির হাত ছেড়ে এসে যোগ দিয়েছিলেন বিরোধী শিবিরে। উত্তর প্রদেশের বিধানসভা ভোটে ওপি রাজভরের দল সমাজবাদী পার্টির শরিক দল হিসেবে লড়েছে। তারপর থেকেই বিরোধী রাজনৈতিক দলগুলির সঙ্গে যোগাযোগ করে চলেছেন তিনি। ২০২৪-র লক্ষ্যে এখনই প্রস্তুতি শুরু করে িদয়েছেন ওপি রাজভর।

তৃণমূলের সঙ্গে যোগাযোগ

তৃণমূলের সঙ্গে যোগাযোগ

একুশের বিধানসভা ভোটের পর তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখেই প্রথম বিরোধী ঐক্যের সুর শোনা গিয়েছিল। তারপরেই সোনিয়া গান্ধীর সঙ্গে এই নিয়ে কথা বলেছিলেন তিনি। এমনকী তেলঙ্গানার মুখ্যমন্ত্রী কেসিআর এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গেও কথা বলেছেন তৃণমূল কংগ্রেস নেত্রী। ওপি রাজভর কথা বলেছেন তৃণমূল কংগ্রেস নেত্রীর সঙ্গেও। বিরোধী ঐক্যের লক্ষ্যেই তাঁর এই সাক্ষাৎ।

ওপি রাজভরের হুঁশিয়ারি

ওপি রাজভরের হুঁশিয়ারি

ওপি রাজভর দাবি করেছেন ২০২৪-র লোকসভা ভোটে একজোট হয়ে লড়বে বিরোধীরা। রাজভর হুঁশিয়ারি দিয়ে বলেেছন ২০২৪-র লোকসভা ভোটে একজোট হয়ে লড়বে সকলে। মমতা বন্দ্যোপাধ্যায়, লালু প্রসাদ যাদব, উদ্ধব ঠাকরে একজোট হয়ে কাজ করবে বলে দাবি করেছে ওপি রাজভর। তিনি জানিয়েছেন ২০২৪-র লোকসভা ভোটে তাঁরা বিজেপিকে পরাস্ত করবেন। ২০২২-র উত্তর প্রদেশের বিধানসভা ভোট থেকেই তিনি বিজেপির সঙ্গ ছেড়ে বিরোধীদের হাত ধরেছিেলন।

কেসটা মনে হয় ক্লোজ করে দিয়েছে! নোবেল উদ্ধার না হওয়া নিয়ে সিবিআইকে খোঁচা মমতার কেসটা মনে হয় ক্লোজ করে দিয়েছে! নোবেল উদ্ধার না হওয়া নিয়ে সিবিআইকে খোঁচা মমতার

English summary
OP Rajbhar coment on Loksabha election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X