• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীকে নিরোর সঙ্গে তুলনা ফিরহাদের! হীরক রাজ নয়, শেষ অঙ্কে উদয়ন পণ্ডিতদের জয় হবে, বললেন সূর্য

  • |

করোনা ভাইরাস মোকাবিলায় ঐক্যের বার্তা দিতে চেয়ে রবিবার রাত নটা থেকে নটা নয় মিনিট পর্যন্ত ঘরের আলো নিভিয়ে মোমবাতি কিংবা প্রদীপ জ্বালানোর আহ্বান জানিয়েছিলেন তিনি। যা সারা দেশেই সফল হয়েছে। কিন্তু বিরোধীদের সমালোচনা এড়ানো যায়নি। এই কর্মসূচিকে ঘিরে। কেননা প্রদীপ জ্বালানোর অনুষ্ঠান হলেও, সেখানে দেদার বাজি পোড়ানো হয়।

দেশবাসীর অংশগ্রহণে খুশি প্রধানমন্ত্রী

দেশবাসীর অংশগ্রহণে খুশি প্রধানমন্ত্রী

প্রথমে ছিল জনতা কার্ফু। তারপর জরুরি পরিষেবার যুক্ত থাকা মানুষগুলোর জন্য হাতে তালি দেওয়া। অনেক কর্মসূচিই সফল হয়েছে। রবিবার রাত নটার কর্মসূচিও সফল হয়েছে বলেও মনে করেন প্রধানমন্ত্রী। তিনি নিজেই এই কর্মসূচিতে অংশ নিয়েছিলেন। সরকারি বাসভবনের লনে নিজেই প্রদীপ জ্বালিয়েছিলেন মোদী। দেশের মানুষ তাঁর ডাকে সাড়া দেওয়ায় তিনি খুশি।

প্রধানমন্ত্রীকে নিরোর সঙ্গে তুলনা ফিরহাদের

প্রধানমন্ত্রীকে নিরোর সঙ্গে তুলনা ফিরহাদের

টুইচ বার্তায় প্রধানমন্ত্রী মোদীকে নিরোর সঙ্গে তুলনা করেছেন কলকাতার মেয়র তথা, রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। লকডাউনের মধ্যেই দীপাবলি পালনের অভিযোগ তিনি করেছেন।

অকাল দীপাবলি পালনে প্রধানমন্ত্রীকে আক্রমণ অভিষেকের

অকাল দীপাবলি পালনে প্রধানমন্ত্রীকে আক্রমণ অভিষেকের

দেশব্যাপী লকডাউনে অকাল দীপাবলি পালন করা হয়েছে বলে অভিযোগ করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। করোনা সংক্রমিত হওয়ার পর ভারত হল এমন একটি দেশ এমন ভাবে উৎসব পালন করা হল। বলেছেন অভিষেক। এটা কি সেলফ আইসোলেশন না সেলফ ডেস্ট্রাকশন, তা নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি।

 করোনা মায়ের পুজো বলে কটাক্ষ সূর্যকান্তের

করোনা মায়ের পুজো বলে কটাক্ষ সূর্যকান্তের

সূর্যকান্ত মিশ্র টুইটে কটাক্ষ করে বলেছেন, সংঘের নির্দেশ মতো বিজেপির ৪০ বছর পূর্তি করোনা মায়ের পুজো বাজি ফাটিয়ে ধুমধাম করে অনুষ্ঠিত হল। তিনি আরও বলেছেন করোনা আবাহন দিয়ে বিতরণ হয় না। তিনি বলেছেন, শেষ অঙ্কে উদয়ন পণ্ডিতদের জয় হবে।

 রাহুল গান্ধীর কটাক্ষ

রাহুল গান্ধীর কটাক্ষ

নিজের টুইটে দেশে এখনও সুরক্ষার সরঞ্জাম অমিল বলেও মন্তব্য করেছেন প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি। তিনি বলেছেন স্বাস্থ্য বিভাগের চিকিৎসক নার্স সাফাইকর্মীরা, যাঁরা করোনার বিরুদ্ধে লড়াই করছেন, তাঁদের ধন্যবাদ। তিনি বলেন এখনও সবাই সুরক্ষার সরঞ্জাম পাননি।

English summary
Opposition questions PM Modi's steps to fight Coronavirus by presenting untimely Diwali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X