• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুকে কোয়ারেন্টাইনে রাখার দাবি বিরোধীদের

  • |

চন্দ্রবাবু নাইডুকে কোয়ারেন্টাইনে রাখার দাবি ঘিরে সরগরম অন্ধ্রপ্রদেশের রাজ্য রাজনীতি। তেলগু দেশম পার্টির প্রধান চন্দ্রবাবু নাইডুকে আজ সকাল থেকেই বিতর্ক চরম পর্যায়ে যায়। ইতিমধ্যেই সামাজিক দূরত্ব না মানার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। এরপরেই, অন্ধ্রের মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডির দল অর্থাৎ অন্ধ্রের শাসকদল ওয়াই এস আর কংগ্রেস চন্দ্রবাবুকে কোয়ারান্টাইনে রাখার দাবি করে।

হায়দরাবাদ থেকে অন্ধ্রে ফিরতেই বিতর্কের মুখে পড়েন চন্দ্রবাবু

হায়দরাবাদ থেকে অন্ধ্রে ফিরতেই বিতর্কের মুখে পড়েন চন্দ্রবাবু

সূত্রের খবর, লকডাউনের আগে দলের কাজে তেলেঙ্গানার হায়দরাবাদে গিয়েছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী। তারপর দেশব্যপী লকডাউনের জেরে সেখানেই আটকে পড়েন তিনি। সোমবার হায়দরাবাদ থেকে সড়ক পথে অন্ধ্রপ্রদেশের অমরাবতীতে ফিরতেই তাকে ঘিরে শুরু হয় হইচই। দানা বাঁধে বিতর্ক। তার সঙ্গে তার ছেলে এবং তেলেগু দেশমের জাতীয় সম্পাদক এন লোকেশ ছিলেন বলেও জানা যাচ্ছে।

সামাজিক দূরত্ব লঙ্ঘনের অভিযোগ

সামাজিক দূরত্ব লঙ্ঘনের অভিযোগ

চন্দ্রবাবুর গাড়ি অমরাবতীতে পৌঁছনোর পরেই গাড়ি থামিয়ে কয়েকশো তেলেগু দেশমের সমর্থক তাকে অভ্যর্থনা জানাতে শুরু করে। নেতা-সমর্থকদের ভীড় জমায়েতে শিকেয় ওঠে সামাজিক দূরত্বের বিধিনিষেধ। এমনকি সেখানে অনেকের মুখেই মাস্ক ছিলনা বলেও অভিযোগ।

চন্দ্রবাবুর তীব্র সমালোচনা করেন বিরোধী নেতা জি শ্রীকান্ত রেড্ডি

চন্দ্রবাবুর তীব্র সমালোচনা করেন বিরোধী নেতা জি শ্রীকান্ত রেড্ডি

ঘটনাকে ঘিরেই শুরু তীব্র রাজনৈতিক চাপানৌতোর। অন্ধ্রের মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডির দলের প্রথম সারির নেতা জি শ্রীকান্ত রেড্ডি তীব্র সমালোচনা করেন চন্দ্রবাবুর। তিনি বলেন 'প্রাক্তন মুখ্যমন্ত্রী নিজেই একাধিকবার রাজ্যে ফিজিক্যাল ডিস্ট্যান্সিং বিধি না মানার কড়া সমালোচনা করেছেন। এখন নিজেই বিধি ভাঙছেন। এই সংকটের সময় অভ্যর্থনা নেওয়ার মত দায়িত্বজ্ঞানহীন কাজ কিছুই হতে পারেনা"।

জেড প্লাস ক্যাটেগরির নিরাপত্তা নিয়ে অন্ধ্রে ঢোকেন চন্দ্রবাবু

জেড প্লাস ক্যাটেগরির নিরাপত্তা নিয়ে অন্ধ্রে ঢোকেন চন্দ্রবাবু

২০০৩ সালে পিপলস ওয়ার গ্রুপ চন্দ্রবাবু নায়ডুকে হত্যার চেষ্টা করে। তারপর থেকেই তাঁকে জেড প্লাস ক্যাটেগরির নিরাপত্তা প্রদান করা হয়। নিরাপত্তা রক্ষীদের কথায় জানা গেছে, চন্দ্রবাবু সড়কপথে ফেরার সময় নিজে ছিলেন টয়োটা ব্ল্যাক ফরচুনার গাড়িতে এবং কনভয়ের অন্য গাড়িগুলি ছিল রুপোলি রঙের টাটা সাফারি এসইউভি। কোন গাড়িতে চন্দ্রবাবু আছেন, স্পষ্ট বোঝা যাওয়ায় ভীড় বাড়ে। এরপরেই শাসকদল ওয়াই এস আর কংগ্রেস প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবুকে কোয়ারেন্টাইনে পাঠানোর দাবি জানায়।

আমফান তান্ডবের পর এলাকা পরিদর্শনে মিমি চক্রবর্তী

আম্ফানের পরই ধেয়ে এল 'দশকের সেরা’ ঘূর্ণিঝড় ম্যাঙ্গা! ২৪ ফুটের জলোচ্ছ্বাসে বিপন্ন উপকূল

English summary
Opposition demands quarantine of former Andhra Chief Minister
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X